চাটখিলে প্রবাসী দম্পতিকে মারধর করে গুরুতর জখম

555

পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার বক্তারপুর (দুধমিয়া ব্যাপারী বাড়ির) এক দম্পতিকে মারধর করে গুরুতর জখম করেছে একই বাড়ির প্রতিপক্ষরা। প্রবাসী দম্পতি চাটখিল স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এই ব্যাপারে প্রবাসী ওমর ফারুকের স্ত্রী শারমিন সুলতানা রুপা বাদী হয়ে ৩ জনকে আসামী করে চাটখিল থানায় অভিযোগ দায়ের করছেন।

অভিযোগে জানা যায়, ওমর ফারুকদের সাথে একই বাড়ির আব্দুর রহিমদের সঙ্গে সম্পত্তি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এই বিরোধের জের ধরে আজ মঙ্গলবার সকালে আব্দুর রহিম (৩৭), ফাহাদ (১৮) ও মুন্নী বেগম (৩০) ওমর ফারুকদের চলাচলের পথে ভেড়া দিয়ে চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এ নিয়ে ওমর ফারুকের স্ত্রী রুপার সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষের ৩ জন রুপার উপর আক্রমণ চালিয়ে বেদম মারধর করে গুরুতর আহত করে।

খবর পেয়ে ওমর ফারুক এগিয়ে এলে তাকেও বেদম মারধর করে গুরুতর আহত করে। তারা দুজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

এই ব্যাপারে চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলামের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.