চাটখিলে প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ উপহার বিতরণ করেন জাহাঙ্গীর আলম

110

নোয়াখালীর চাটখিলে দিনব্যাপী রহমত উল্লাহ আজিজা ফাউন্ডেশনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে গরীব, অসহায় ও সাধারণ জনগণের মাঝে ঈদ উপহার শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকাল ১০টায় উপজেলার খিলপাড়া ইউনিয়নের নয়নপুর বাজার থেকে শুরু করে ঈদ উপহার শাড়ি-লুঙ্গি বিতরণের কার্যক্রম শুরু করেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি এবং রহমত উল্লাহ আজিজা ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর আলম।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল হুদা শাকিল, যুগ্ম-সাধারণ সম্পাদক ও চাটখিল পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ উল্লাহ পাটোয়ারী, সাবেক সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, সোমপাড়া কলেজের অধ্যক্ষ মহিউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক আহসান হাবীব সমীর, চাটখিল বিআরডিবির চেয়ারম্যান মিজানুর রহমান, চাটখিল পৌর আওয়ামী লীগের সভাপতি শাহাজাহান খান বাবুল, খিলপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, নোয়াখলা ইউনিয়নের চেয়ারম্যান হাজী মো. মানিক, খিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মীর হোসেন, জেলা যুবলীগের সদস্য রিয়াজ খান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নজরুল দেওয়ান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা মনির হোসেন প্রমুখ।

আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে  দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখার জন্য তিনি উপস্থিত সকলকে আহবান জানান।

তিনি জানান, দিনব্যাপী ৯নং খিলপাড়া, ২নং রামনারায়নপুর, ৭নং হাটপুকুরিয়া ও ৮নং নোয়াখলা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের জনসাধারণের মাঝে ঈদ উপহার শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়। ধারাবাহিকভাবে নোয়াখালী-১ চাটখিল-সোনাইমুড়ীর সংসদীয় আসনের ১৬২ ওয়ার্ডে দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার শাড়ি-লুঙ্গি বিতরণ করা হবে।

 

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.