চাটখিলে প্রকাশিত সংবাদ নিয়ে স্বর্ণ ব‍্যবসায়ীদের প্রতিবাদ

ব‍্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে আন্দোলনে নামার হুমকি

223

কতিপয় পত্রিকাতে চাটখিল বাজারের স্বর্ণ ব্যবসায়ীর সমিতির সাবেক সভাপতি কার্তিক দেবনাথকে নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশিত হওয়ায় চরম ক্ষোভ প্রকাশ করেছেন জুয়েলারি ব্যবসায়ী সমিতির সদস্যরা।

শনিবার সন্ধ্যায় কার্তিক দেবনাথের দোকানে ব্যবসায়ীদের প্রেস কনফারেন্সে চাটখিল স্বর্ণ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সুমন চৌধুরী জানান, সম্পূর্ণ মিথ্যা একটি ঘটনাকে কতিপয় সাংবাদিকরা পত্রিকার নিউজে কার্তিক দেবনাথকে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা চালিয়েছে। এসময় স্বর্ণ ব্যবসায়ীরা এ ধরণের হীন প্রচেষ্টা চলতে থাকলে তারা ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে আন্দোলনে মাঠে নামারও হুমকি দেন।

এ ব্যাপারে জানতে চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, নুর হোসেন নামে একজন তার বন্দকী স্বর্ণ আত্মসাতের অভিযোগ করে কার্তিক দেবনাথের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেয়, যার পরিপেক্ষিতে আমরা তদন্ত করি। আর এই তদন্তে আমরা স্বর্ণ ব্যবসায়ী কার্তিক দেবনাথের কোন অপরাধের প্রমাণ পাইনি ।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.