চাটখিলে পৌর বিএনপি নেতা বিকে হানিফ গ্রেফতার

148

চাটখিলে বিএনপির এক নেতাকে শনিবার বিকেলে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতার হওয়া নেতার নাম বিকে হানিফ। বিকে হানিফকে চাটখিল বাজারের প্রধান সড়ক থেকে গ্রেফতার করা হযেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। তিনি চাটখিল পৌরসভা বিএনপির সহ-যুব বিষয়ক সম্পাদক পদে রয়েছেন বলে নিশ্চিত করেছেন চাটখিল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হানিফ।
তিনি বিকে হানিফের গ্রেফতারের বিষয়ে বলেন, তার বিরুদ্ধে থাকা একমাত্র মামলায় তিনি জামিনে রয়েছেন তারপরও তাকে গ্রেফতার করা রহস্যজনক। তিনি তার মুক্তি দাবি করেন।
অপরদিকে পৌর বিএনপির একটি সূত্র দাবি করেছে রোববার সকালে চাটখিল কামিল মাদ্রাসার ব্যবস্থাপনা কমিটির নির্বাচনের মনোনয়ন কেনার কথা ছিল বিকে হানিফের। তার আগের দিনে তাকে গ্রেফতার করা রহস্যজনক।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.