চাটখিলে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত শরীফের বিরুদ্ধে আরেক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

583

নোয়াখালীর চাটখিল উপজেলায় অস্ত্রের মুখে প্রবাসীর স্ত্রীকে (২৯) ধর্ষণের ঘটনায় অভিযুক্ত বহিষ্কৃত যুবলীগ নেতার বিরুদ্ধে আরও এক গৃহবধূকে (২৭) ধর্ষণের অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৩ অক্টোবর) রাতে ওই গৃহবধূর লিখিত অভিযোগ পেয়েছেন বলে নিশ্চিত করেছেন চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ারুল ইসলাম।

অভিযুক্ত যুবলীগের বহিষ্কৃত নেতা শরীফ বাহিনীর প্রধান মজিবুর রহমান শরীফ (৩২) চারদিনের রিমান্ডে রয়েছে। এরই মধ্যে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে আরও এক গৃহবধূ থানায় অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, নোয়াখলা ১নং ওয়ার্ডের ওই নারীর স্বামী ঢাকায় ব্যবসা করার সুবাদে তার ভাই, এক মেয়ে ও এক ছেলেকে নিয়ে শ্বশুর বাড়িতে থাকতো। গত ২০১৮ সালের ১৫ ডিসেম্বর তার ছেলে মেয়ে নানার বাড়িতে বেড়াতে গিয়েছিল। ওইদিন রাতে খাবার খেয়ে ছোট ভাইসহ ঘুমিয়ে পড়ে গৃহবধূ। রাত প্রায় দুইটার দিকে তার প্রতিবেশী মজিবুর রহমান শরীফ গৃহবধূর ঘরের জানালার কাচ ভেঙে তার দিকে অস্ত্র ধরে দরজা খুলতে বলে। কিন্তু ওই গৃহবধূ দরজা খুলবে না বলার সাথে সাথে শরীফ ঘরের ভেতর দুই রাউন্ড গুলি ছোড়ে। নিরুপায় হয়ে ভয়ে সে দরজা খুলে দিলে শরীফ ঘরে ঢুকে গৃহবধূর ভাইকে ওড়না দিয়ে হাত পা খাটের সাথে ও গামছা দিয়ে মুখ বেঁধে ফেলে। পরে শরীফ গৃহবধূকে ঘরের পূর্ব পাশের একটি কক্ষে নিয়ে অস্ত্রের মুখে তাকে ধর্ষণ করে এবং যাওয়ার সময় কাউকে কিছু বললে হত্যার হুমকিও দিয়ে যায়। ঘটনাটি ওই নারী তার স্বামীকে বললেও শরীফ প্রভাবশালী, অস্ত্রধারী সন্ত্রাসী হওয়ায় তিনি ভয়ে কাউকে কিছু জানাননি। কিন্তু সম্প্রতি শরীফ পুলিশের হাতে গ্রেপ্তার হওয়ার খবর শুনে ওই নারী থানায় এসে তাকে ধর্ষণের বিষয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম জানান, এক গৃহবধূ শরীফের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন। অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, গত বুধবার ভোরে কৌশলে প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে তার দুই সন্তানকে অন্য কক্ষে আটকে রেখে হত্যার ভয় দেখিয়ে অস্ত্রের মুখে তাকে ধর্ষণ করে শরীফ। ওইদিন পুলিশ অভিযান চালিয়ে শরীফকে গ্রেপ্তার করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে একটি ইতালিয়ান পিস্তল, দুই রাউন্ড গুলি, দুটি মোবাইল, একটি বিয়ারের খালি ক্যান, এক বক্স কনডম, তিনটি মোবাইল ও একটি ল্যাপটপ উদ্ধার করে পুলিশ। ধর্ষণ ও অস্ত্র মামলায় বৃহস্পতিবার শরীফকে চারদিনের রিমান্ড দিয়েছে পুলিশ।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.