চাটখিলে জননীর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে নির্বাহী কর্মকর্তাকে স্মারকলিপি প্রদান

74

গণপরিবহনে ভাড়া বৃদ্ধির প্রতিবাদে ও ছাত্র ছাত্রীদের হাফ ভাড়া বাস্তবায়নে উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি প্রদান ও আলোচনা সভা। স্মারকলিপিতে ছাত্রছাত্রীরা জানান, হঠাৎ করে কোন আলোচনা ব্যাতিত জননী বাসকে জননী প্লাস নাম দিয়ে মাত্রাতিরিক্ত ভাড়া বৃদ্ধি করা হয়। হাজারো ছাত্র ছাত্রী ও সাধারণ মানুষের ভোগান্তির প্রতিবাদে অরাজনৈতিক, সামাজিক ও ছাত্রকল্যানমুলক সংগঠন চাটখিল ব্লু ফোরাম – সি.বি. এফ. উপজেলা ইউ.এন.ও. দিদারুল আলম  সাথে আলোচনা ও স্মারকলিপি প্রদান করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা দিদারুল আলম  নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ.এম.ইব্রাহিম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন  ও জননী কর্তৃপক্ষের সাথে ফোনালাপ করলে জননী কর্তৃপক্ষ জানান,  সামনের সপ্তাহে সবাইকে নিয়ে ছাত্র-ছাত্রীদের সাথে আলোচনা মাধ্যমে সমস্যা সমাধানের চেষ্টা করবে।

এসময়ে সি.বি.এফের.পক্ষে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ইমন, নারী ও শিশু বিষয়ক সম্পাদিকা তমা আলম,ব্লাড ডোনেট সহ-সম্পাদক ফজলে রাব্বি, চাটখিল কলেজ শাখার সমন্বয়ক জিএম সাকিল, নোয়াখালী সরকারি কলেজ শাখার সহ-সভাপতি আবুল খায়ের মিঠু,যুগ্ম সাধারণ সম্পাদক আয়েশা আক্তার, সাংগঠনিক সম্পাদক সজল তপাদার,সহ-সাংগঠনিক সম্পাদক জেসমিন আক্তার, সহ-সাংগঠনিক সম্পাদক তাহমিনা নূর, সহ-কোষাধাক্ষ্য শারমিন শাহরিয়ার ইতি,সদস্য রোজেন,সদস্য ইসরাত,সদস্য বি.এম.মেহেদী, সদস্য সোহেল,সদস্য মিঠু আড্য সহ অনেকে।
স্মারকলিপি প্রস্তুত করেন শারমিন শাহরিয়ার ইতি। পরবর্তী পদক্ষেপে ও দাবি আদায়ে পাশে থাকুন।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.