চাটখিলে করোনা উপসর্গ নিয়ে শিক্ষানুরাগী রুহুল আমিন মৌলভীর ইন্তেকাল

একই ইউনিয়নে নুর নবী নামে আরেকজনের মৃত‍্যু হয় প্রবল শ্বাসকষ্ট নিয়ে

219

চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের পরানপুর গ্রামের মিজি বাড়ির মৃত ইদ্রিস মিয়ার দ্বিতীয় ছেলে বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজ সেবক পরানপুর কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি, পরানপুর ছিদ্দিকিয়া হাফেজিয়া এতিমখানা মাদরাসার উপদেষ্টা প্রাক্তন শিক্ষক রুহুল আমিন মৌলভী (৯০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…..রাজিউন)। পারিবারিক সূত্রে জানা যায়, করোনার উপসর্গ তিনদিন ধরে জ্বর ও পাতলা পায়খানা ছিল তার। এছাড়া বার্ধক্যজনিত কারণে তিনি শারীরিক নানা সমস্যায় ভুগছিলেন। অবস্থার অবনতি হলে রবিবার সকালে তাকে ঢাকা নেয়া হয়। এদিন বিকেল ৪টায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। সোমবার সকাল নয়টায় জানাজা শেষে পারিবারিক কবরাস্থানে দাফন করা হয়। শিক্ষকতার পাশাপাশি তিনি বিভিন্ন ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানের দায়িত্ব পালন করেছেন।

মৃত্যুকালে স্ত্রী, চার ছেলে, চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে একই ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের মিসাব বাড়িতে নুর নবী নামের এক ব্যক্তি সোমবার বিকেলে তীব্র জ্বর এবং শ্বাসকষ্টে মৃত্যুবরণ করেন। অনেক খোঁজাখুঁজিতে হাসপাতাল পেলেও নেয়ার মুহূর্তে তার মৃত্যু হয়। চাটখিল নমুনা সংগ্রহের কীট না থাকায় করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করলেও পরিবারের পক্ষে তা জানা সম্ভব হয়নি।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.