চাটখিলে করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে ছাত্রদলের খাদ্যসামগ্রী বিতরণ

128

বিশ্বব্যাপী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে লকডাউনসহ জনজীবনে যে দুর্বিষহ অবস্থা বিরাজ করছে, এই দুর্যোগময় মুহূর্তে বাংলাদেশের নিরন্ন, দুস্থ ও নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়ানোর জন্য বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের আহবানে বিএনপির যুগ্ম মহাসচিব ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন ও চাটখিল উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হোসেনের তত্ত্বাবধানে আজ সকাল ১০টায় নোয়াখালীর চাটখিল উপজেলার ৫নং মোহাম্মদপুর ইউনিয়ন পূর্বাঞ্চলে ছাত্রদলের নিজস্ব অর্থায়নে করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা যুবদলের সভাপতি আনিছ আহমেদ হানিফ, মোহাম্মদপুর ইউনিয়ন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল ওহাব, উপজেলা বিএনপির সদস্য, ৮নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আব্দুস সালাম, উপজেলা যুবদলের সহ-সভাপতি বাহার উদ্দিন মেম্বার, জনতা জিয়া স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক মাহবুব, ইউনিয়ন যুবদলের সভাপতি নুর নবী চৌধুরী, ইউনিয়ন সাধারণ সম্পাদক মো. মহসিন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার মাস্টার, ৫নং মোহাম্মদপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মনির হোসেন শুভ, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম (হাসান), সিনিয়র সহ-সভাপতি গোলাম নবীসহ আরো অনেকে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.