চাটখিলে ওয়াজ না করেই ফিরে যেতে হলো আমির হামযাকে

1,978

চাটখিলের মোহাম্মদপুর জনতা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিতব্য ২দিন ব্যাপী ওয়াজ মাহফিলের বুধবার শেষ দিনে প্রধান বক্তা হিসেবে ওয়াজ করার কথা ছিল জনপ্রিয় ইসলামী বক্তা মাওলানা আমির হামযার। তিনি সন্ধ্যা থেকে ওই এলাকায় অবস্থানও করেন সে লক্ষ্যে। কিন্তু প্রশাসনের হস্তক্ষেপে তাকে ওয়াজ না করেই ফিরে যেতে হয়েছে সেখান থেকে।

স্থানীয়রা জানান, আমির হামযার ওয়াজ করা নিয়ে কয়েকদিন থেকেই সংশয় তৈরী হয়েছিল। সরাসরি কেউ এই মাহফিলের বিরোধীতা না করলেও ভেতর থেকে কতিপয় মহল আমির হামযার অংশ গ্রহন ঠেকাতে নানা তৎপরতার অভিযোগও করে স্থানীয়রা।
বুধবার রাত টার দিকে চাটখিল উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির ও ওসি আনোয়ারুল ইসলাম ওয়াজ মাহফিলের মঞ্চে বক্তব্য প্রদান করে জানান, তার ওয়াজে স্থানীয় আইন শৃঙ্খলার অবনতি ঘটতে পারে বিধায় তা বাতিল করা হয়েছে।
ওসি আনোয়ারুল ইসলাম আমির হামযার ওয়াজ বাতিলের কথা নিশ্চিত করে বলেন মাহফিলে কোন নিষেথাজ্ঞা নয় শান্তিপূর্ণ আইন শৃঙখলা বজায় রাখতে শুধুমাত্র আমির হামযার বক্তব্য বাতিল করা হয়েছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.