চাটখিলে একটিভ ফাউন্ডেশনের উদ্যোগে শ্রমিকদের মাঝে ইফতার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

একটিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে আলহাজ্ব জাহাঙ্গীর কবির যেকোনো ধরণের দুর্যোগসহ বিশেষ দিনে চাটখিল সোনাইমুড়িতে সাধারণ মানুষের পাশে এসে দাঁড়ান। তারই ধারাবাহিকতায় চাটখিল সোনাইমুড়ীতে পর্যায়ক্রমে ২০ হাজার পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

67

মাহে রমজান উপলক্ষে একটিভ ফাউন্ডেশনের অর্থায়নে নোয়াখালীর চাটখিল উপজেলা, পৌরসভা ও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের শ্রমিকদের মাঝে ইফতার, খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শনিবার (২৫ মার্চ) সকাল ১০টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা শেষে শ্রমিকদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার, খাদ্য সামগ্রী ও নগদ অর্থ তুলে দেন একটিভ ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর কবির।

চাটখিল উপজেলা শ্রমিকলীগের আহবায়ক ইসমাইল হোসেন তরুণের সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রাজিব হোসেন রাজুর সঞ্চালনায় আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আজম খসরু।

অণ্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন চাটখিল পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, হাটপুকুরিয়া-ঘাটলাবাগ ইউপি চেয়ারম্যান এইচ এম বাকী বিল্লাহ,পাঁচগাঁও ইউপি চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুণ, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সদস্য আহসান হাবিব সমির, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুমন চৌধুরী, পৌর প্যানেল মেয়র মজিবুর রহমান নান্টু প্রমুখ।

উল্লেখ্য যে, একটিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে আলহাজ্ব জাহাঙ্গীর কবির যেকোনো ধরণের দুর্যোগসহ বিশেষ দিনে চাটখিল সোনাইমুড়িতে সাধারণ মানুষের পাশে এসে দাঁড়ান। তারই ধারাবাহিকতায় চাটখিল সোনাইমুড়ীতে পর্যায়ক্রমে ২০ হাজার পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.