চাটখিলে আন্দোলনরত অবস্থায় সন্তান জন্ম দিলেন সিএইচসিপি

109

কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপিদের চাকুরী জাতীয়করণের দাবিতে নোয়াখালীর চাটখিলে কমিউনিটি ক্লিনিকে কর্মরত কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডদের আন্দোলন চলছে। আন্দোলনের ২য় দিনের কর্মসূচিতে এসে সন্তান জন্ম দিলেন সিএইচসিপি মমতাজ বেগম।

রবিবার বেলা ১১টার দিকে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

সিএইচসিপি নুর আলম রুবেল জানান, চাটখিল স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মুখে তাদের ২য় দিনের অবস্থান কর্মসূচী পালনের সময় গর্ভবতী মমতাজ বেগম প্রসব ব্যথা অনুভব করলে তাকে দ্রুত স্বাস্থ্য কমপ্লেক্সের অভ্যন্তরে নেয়া হয়। পরে ওখানে তার একটি কন্যা সন্তানের জন্ম হয়। মমতাজ উপজেলার হরিকৃষ্ণপুর কমিউনিটি ক্লিনিকে কর্মরত আছেন।

চাটখিলে কর্মরত সিএইচসিপি শাহজাহান সাজু ও শওকত মোল্লা জানান, চাটখিলে সিএইচসিপিদের সাথে চলমান আন্দোলনের ২য় দিনে একাত্বতা ঘোষনা করেছেন বিএমএ নোয়াখালী জেলা শাখা, স্বাচিপ, বঙ্গবন্ধু ডিপ্লোমা চিকিৎসক পরিষদ ও বঙ্গবন্ধু স্বাধীনতা সমন্বয় পরিষদ নেতৃবৃন্দ। । দাবী আদায় না হলে ১ ফেব্রুয়ারি থেকে আমরন অনশনেও যাবার ঘোষনা দিয়েছেন তারা।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.