চাটখিলে আকাশ ছোঁয়া ব্লাড ডোনেট ক্লাবের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় উদ্ভোদন করেন-জাহাঙ্গীর কবির

100

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নোয়াখালী চাটখিল উপজেলার ৩নং পরকোট দশঘরিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে আকাশ ছোঁয়া ব্লাড ডোনেট ক্লাবের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্ভোদন করেন জাহাঙ্গীর কবির।

(১৯ ফেব্রুয়ারি বুধবার) পরকোট দশঘরিয়া উচ্চ বিদ্যায়ের মাঠে দিন ব্যাপি বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও ফ্রি মেডিকেল ক্যাম্পে বাহার আলম মুন্সি এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা আওয়ামিলীগ এর সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির।
দশঘরিয়া উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া বিষয় শিক্ষক আব্দুর রহিম এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা নির্বাহী অফিসার দিদারুল আলম, চাটখিল থানা অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম, ৩নং পরকোট ইউনিয়ন সভাপতি খায়রুল আলম খায়ের।
এসময় বক্তব্য রাখেন, নাজমুল আলম আশিক,ফাহাদ, শিহাব, মাহমুদ, সোহেল সহ আরো অনেকে।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, কর্মীদের দক্ষতা বৃদ্ধি, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, মুর্মূষু রোগীদের প্রয়োজনে রক্তদানে চাটখিল সহ সারাদেশ ব্যাপী কাজ করে যাচ্ছে। এমনকি নিজের রক্তদিয়ে মানুষের জীবন বাঁচাতে আকাশ ছোঁয়া ব্লাড ডোনেট ক্লাব যে কাজ করছে তা সত্যি প্রশংসার দাবি রাখে।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.