চাটখিলে আওয়ামী লীগ মনোনীত উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময়

151

চাটখিল উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জাহাঙ্গীর কবির শুক্রবার বিকেলে তার উপজেলা কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।
মতবিনিময় কালে তিনি বিগত ৫ বছরে প্রাথমিক শিক্ষার মান উন্নয়ন, অবকাঠামোগত উন্নয়ন, রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট সহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরেন। তিনি আগামী ৩১ মার্চ আবার নির্বাচিত হলে চাটখিল উপজেলাকে একটি আদর্শ উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবেন। তিনি নির্বাচনে জনগণকে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সর্বস্তরের জনগণের প্রতি আহবান জানান।
মতবিনিময় সভায় চাটখিল প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ হাবিবুর রহমানের নেতৃত্বে চাটখিলের সকল সাংবাদিকরা অংশগ্রহণ করে। এছাড়া মতবিনিময় সভায় আওয়ামীলীগ নেতা ও সাবেক ভিপি নিজাম উদ্দিন, বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, পৌর আওয়ামীলীগ সভাপতি বজলুর রহমান লিটন সহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.