চাটখিলের হারিয়ে যাওয়া ব্যক্তির লাশ উদ্ধার

ব্রেকিং নিউজ! ব্রেকিং নিউজ

290

নোয়াখালীর মাইজদী কোর্ট শাখা রূপালী ব্যাংক থেকে বেতন ভাতার টাকা তুলে নিজ বাড়ি যাওয়ার পথে নিখোঁজ হন বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন (বিসিক) নোয়াখালী সোনাপুর কার্যালয়ের অফিস সহায়ক ইউছুফ মিয়া (৫০)। তিন দিন পর বেগমগঞ্জ থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।

রবিবার সকালে চৌমুহনী চৌরাস্তা এলাকার সড়কের পাশ থেকে অজ্ঞাত একটি লাশ উদ্ধার করে বেগমগঞ্জ থানা পুলিশ। বিকালে বেগমগঞ্জ থানায় গিয়ে নিহতের লাশ সনাক্ত করেন তার ছেলে মাহমুদুল হাছান। নিহত ইউছুফ মিয়া চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের সাত্রাপাড়া গ্রামের মৃত লুৎফুর রহমানের ছেলে।

নিখোঁজ ইউছুফের ছেলে মাহমুদুল হাছান রবিন জানান, গত বৃহস্পতিবার দুপুর ১টার দিকে রূপালী ব্যাংক মাইজদী কোর্ট শাখা থেকে ২০ হাজার টাকা তুলে ব্যাংক থেকে বেরিয়ে যান তারা বাবা। ওই টাকা নিয়ে তিনি বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু তারপর থেকে তিনি আর বাড়ি ফেরেননি। পরিবারের লোকজন অনেক খুঁজেও তার কোনো খোঁজ পাননি। ঘটনায় শনিবার বিকালে সুধারাম মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন রবিন।

রবিন আরো জানান, রবিবার দুপুরে স্থানীয় সাংবাদিকদের মাধ্যমে বেগমগঞ্জ থানায় একটি অজ্ঞাত লাশ উদ্ধারের খবর পেয়ে লাশের ছবি দেখে তার বাবা বলে মনে হয়। পরে রবিন ও তার পরিবারের সদস্যরা বেগমগঞ্জ থানায় গিয়ে ইউছুফের লাশ সনাক্ত করেন।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরী লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের প্যান্টের পকেট থেকে ২০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। তার মৃত্যু স্বাভাবিক বলে ধারণা করা হচ্ছে। পরিবার থেকে কোনো অভিযোগ না থাকলে ময়নাতদন্ত ছাড়া নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তার মেয়ে কাউছার পারভীন সিংবাহুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.