চাটখিলের সায়মন ব্যাডমিন্টনে নোয়াখালী চ্যাম্পিয়ন

116

নোয়াখালীর চাটখিল পৌর শহরের ভীমপুর উচ্চ বিদ্যালয় ও কারিগরি কলেজের ১০ শ্রেনীর ছাত্র মোঃ জোবোয়র করিম সায়মন গ্রীষ্মকালীন আন্ত:স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতায় ব্যাডমিন্টন (একক) এ জেলা চ্যাম্পিয়ন হয়েছে।

মঙ্গলবার দুপুরে নোয়াখালী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ব্যাডমিন্টন এককে সদর উপজেলার নয়নপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্রকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। এর আগে সায়মন ৩০ ডিসেম্বর চাটখিল পি.জি. সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ব্যাডমিন্টন এককে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়। তার সাফল্যে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নাজমুল হুদা শাকিলসহ কমিটির সদস্য ও শিক্ষকবৃন্দ তাকে অভিনন্দন জানান।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.