চাটখিলের শীর্ষ সন্ত্রাসী কালা রাসেল বন্দুকযুদ্ধে নিহত

259

২০ মামলার আসামী চাটখিলের শীর্ষ সন্ত্রাসী ছয়ানী টগবা গ্রামের আব্দুল করিমের ছেলে কালা রাসেল বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।

জানা যায়, গতকাল বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে লক্ষীপুর সদরের উত্তর জয়পুর মিছাব হাটখোলার কবিরাজ বাড়ির একটি পরিত্যাক্ত ঘর থেকে তাকে এবং সহযোগী বাবলুকে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার করে দত্তপাড়া পুলিশ ফাঁড়ি। পরবর্তীতে তার দেওয়া তথ্য মতে চন্দ্রগঞ্জ থানার সহায়তায় পুলিশ তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে গেলে বন্দুকযুদ্ধে নিহত হয় কালা রাসেল।

শুক্রবার ভোরে চন্দ্রগঞ্জ দত্তপাড়া বিনি দিঘির পাড় এলাকায় এই ঘটনা ঘটে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন জানান, ডাকাত কালা রাসেলকে বৃহস্পতিবার সকালে অস্ত্রসহ গ্রেফতারের পর শুক্রবার ভোর রাতে পুলিশ তাকে নিয়ে আরও অস্ত্র উদ্ধারে ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। উভয়পক্ষের মধ্যে ৩০ রাউন্ড গুলি বিনিময় হয়। এ সময় ডাকাত রাসেল গুলিবিদ্ধ হয়। একইসঙ্গে পুলিশের এসআই কুষিজন চাকমা, কনস্টেবল শামছুল হক ও হেমায়েত হোসেন আহত হন। পরে আহত রাসেলকে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি পিস্তল ও সাত রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। আহত পুলিশ সদস্যদের লক্ষীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চন্দ্রগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরো জানান, রাসেলের বিরুদ্ধে চট্টগ্রামের মিরসরাই থানায় সিএনজি ছিনতাই এবং চাটখিল থানায় হত্যা, ধর্ষণ, ডাকাতি, খুন, চাঁদাবাজি ও মোটর সাইকেল ছিনতাই সহ ২০ টি মামলা রয়েছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

Comments are closed.