চাটখিলের মোহাম্মদপুরে মসজিদের ইমামের উপর স্থানীয় বখাটের হামলা

মাদক, চুরিসহ বিভিন্ন অভিযোগ স্থানীয়দের

1,322

চাটখিল উপজেলার মোহাম্মদপুর নগর পাড়া জামে মসজিদের ইমামের উপর স্থানীয় বখাটেদের হামলার ঘটনা ঘটেছে।

আজ (১০ জুলাই) সকাল ১১টায় ইমাম মো. তারেকুল ইসলাম মসজিদে সামনে আসলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা এলাকার চিহ্নিত বখাটে মো. মুরাদ ও তার ছোট ভাই সদ্য কিডন্যাপ মামলার আসামি বাবু ওরুফে পিচ্চি বাবুসহ আরো কয়জন সহযোগী ইমামের উপর হামলা চালিয়ে মারাত্মকভাবে আহত করে। এদিকে ইমামের গায়ে প্রচন্ড জ্বর থাকায় প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বাড়িতে পাঠিয়ে দেন মসজিদ কমিটি।

স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উন্তেজনা বিরাজ করছে। বিষয়টি মসজিদ কমিটির সাধারণ সম্পাদক শাহজাহান পাটোয়ারী থানাকে অভিহিত করেন। তিনি আলোকিত চাটখিল পত্রিকাকে জানান, কয়েকদিন পূর্বে বাবু প্রেমের সম্পর্কের জের ধরে এলাকার একটি মেয়েকে কিডন্যাপ করে। ঘটনায় পুলিশ তদন্তে আসলে ইমাম তারেকুল পুলিশের কাছে সাক্ষ্য দেন। তাই এতে ক্ষিপ্ত হয়ে বাবু ও তার সহযোগিরা এই হামলা করছেন। তিনি আরও জানান, এই ঘটনার বাড়াবাড়ি না করার জন্য বাবু তাকে ফোনে হুমকি দিয়েছেন, যার রেকর্ডিং তার কাছে সংরক্ষিত আছে।

এদিকে এলাকাবাসী জানান, অপরাধীদের আইনের আয়তায় এনে সঠিক বিচারের মাধ্যমে শাস্তি দেয়া হোক। চিহ্নিত এই বখাটেরা এলাকায় একের পর এক ঘটনা ঘটিয়ে যাচ্ছে। এদের প্রতিহত করতে না পারলে এলাকায় অশান্তি ও নৈরাজ্য চলতে থাকবে। এলাকায় মাদক, চুরিসহ সকল অপরাধ এদের নেতৃত্বে সংগঠিত হয়।

এদিকে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক জানান, মসজিদ কমিটির মিটিংয়ে মামলা করার ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।

বিষয়টি সম্পর্কে জানতে চাইলে চাটখিল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম আলোকিত চাটখিলকে জানান, আমি বিষয়টি জানার পর পুলিশ পাঠিয়েছি। সবকিছু তদন্তের পর ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.