চাটখিলের বাইক চোর সজিব চোরাই বাইকসহ রামগঞ্জে আটক

69

লক্ষ্মীপুরের রামগঞ্জে রিয়াদ হোসেন সজিব (৩১) নামের এক দুর্ধর্ষ মোটরসাইকেল চোরকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ২টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত সজিব চাটখিল উপজেলার ভীমপুর গ্রামের মিজি বাড়ির মৃত হাফিজ আহাম্মদের ছেলে। পুলিশ জানায়, রামগঞ্জ থানার দরবেশপুর ইউনিয়নের আলীপুর গ্রামের দঃ আটিয়া বাড়ির জয়নাল আবেদিন নামের এক ব্যক্তির মোটরসাইকেল চুরির খবর পেয়ে অভিযান চালায় রামগঞ্জ থানা পুলিশ। এক পর্যায়ে আন্তঃ জেলা চোর চক্রের হোতা রিয়াদ হোসেন সজিবকে আটক করে তার কাছে থাকা ২টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। এসময় তার সহযোগী অন্যান্য চোররা পালিয়ে যায়। রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, অন্যান্য চোরদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত সজিবসহ পলাতক চোরদের বিরুদ্ধে রামগঞ্জ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। চোর সজিবকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.