চাটখিলের গর্বিত সন্তান ও কনভেয়র গ্রুপের চেয়ারম্যান ড. কবির আহমেদ মুন্সী বাফা’র প্রেসিডেন্ট নির্বাচিত

124

বাংলাদেশ ফ্রেইট ফরওয়ার্ডারার্স অ্যাসোসিয়েশন (বাফা)-র বোর্ড অব ডিরেক্টরস নির্বাচন ২০১৯-২১ গত ২০ নভেম্বর ঢাকার রাওয়া ক্লাব এবং চট্রগ্রামের আগ্রাবাদ হোটেলে একইসময়ে অনুষ্ঠিত হয়। নির্বাচনে কভেয়র গ্রুপের চেয়ারম্যান ড. কবির আহমেদ মুন্সী’র নের্তৃত্বাধীন সম্মিলিত পরিষদ ১৪ টি পদে এবং সৈয়দ মুস্তাফিজুর রহমান নের্তৃত্বাধীন সচেতন ঐক্য পরিষদ ৫ টি পদে জয়ী হয়।

এফবিসিসিআই, বিজিএমইএ, বিকেএমইএ এর পরে গুরুত্বপূর্ণ উক্ত ব্যবসায়ীক সংগঠনের ৯৩৫ জনপ্রতিনিধির প্রত্যক্ষ ভোটে আগামী দুই বছরের জন্য উক্ত বোর্ড অব ডিরেক্টরস নির্বাচিত হন। বিজয়ী সম্মিলিত পরিষদের প্যানেল লীডার হিসেবে ড. কবির আহমেদ বাফা’র প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব গ্রহণ করতে যাচ্ছেন। তিনি বাফা’র ইতিহাসে সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হন।

ড. কবির আহমেদ এছাড়াও আন্তর্জাতিক লজিস্টিক ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন World Freight Group (WFG) এর প্রেসিডেন্ট, বাংলাদেশ এয়ার এক্সপ্রেস অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট, বাংলাদেশ শিপিং এজেন্টস অ্যাসোসিয়েশনের ডিরেক্টর, জাপান চেম্বার ও স্পেন চেম্বারের ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করছেন। চাটখিল পাঁচগাঁও মাহবুব সরকারি কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশন নামক একটি সামাজিক সংগঠনকেও তিনি প্রতিষ্ঠালগ্ন থেকে নেতৃত্ব দিয়ে আসছেন।

পারিবারিক জীবনে তিনি এক কন্যা সন্তানের জনক। নোয়াখালী জেলাধীন চাটখিল উপজেলার বদলকোট গ্রামে তিনি জন্মগ্রহণ করেন।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.