চাটখিলের ওসি আনোয়ারুল ইসলামের প্লাজমা ডোনেট

রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল ‘পুলিশ ব্লাড ব্যাংকে’ আজ প্লাজমা ডোনেট করেন

133

করোনাভাইরাসের প্রকোপ শুরু থেকে মাঠে ছিলেন চাটখিল থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম। চাটখিলের সর্বত্র জনসচেতনতা সৃষ্টি ও লকডাউন সফল করতে চাটখিলের প্রতিটি জনপদ চষে বেড়িয়েছেন। মাঠে কাজ করতে গিয়ে নিজেই করোনায় আক্রান্ত হন। দীর্ঘ একমাস করোনার সাথে যুদ্ধ করে সুস্থ্য হয়ে গত গত ২৮ জুন কাজে যোগ দেন। কাজে যোগ দিয়েই মানবতার সেবায় প্রতিষ্ঠিত রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল ‘পুলিশ ব্লাড ব্যাংকে’ করোনায় আক্রান্ত ব্যক্তিদের সুস্থতার জন্য আজ দুপুরে (৪ জুলাই) প্লাজমা ডোনেট করে গড়েছেন মানবতার আরেক দৃষ্টান্ত।

এ ব্যাপারে চাটখিল থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম আলোকিত চাটখিলকে বলেন, ‘একজন করোনা থেকে সুস্থ ব্যক্তি তার প্লাজমা দিয়ে দুইজন করোনা আক্রান্ত রোগীকে সুস্থ করতে ভুমিকা রাখার সুযোগ রয়েছে। আমার প্লাজমায় একজনও সুস্থ হলে, মানুষ হিসেবে এটাই জীবনের স্বার্থকতা।’

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন যেনো বাকি চাকুরী জীবন দেশের মানুষকে সেবা প্রদানের মাধ্যমে কাটাতে পারেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.