চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে চাটখিলের ইস্কান্দার মীর্জার মৃত‍্যু

908

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে চাটখিলের ইস্কান্দার মীর্জা (৫৬) নামে একজনের আজ রাত ৮টায় মৃত্যু হয়েছে। তার বাড়ি চাটখিল ৫নং মোহাম্মদপুর ইউনিয়ন হরিপুর গ্রামের রেহান উদ্দিন হাজী বাড়ি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তারগণ তার নমুনা সংগ্রহ করেন। আগামীকাল রিপোর্ট পাওয়া যাবে বলে জানান।

তার ভাই মামুন আলোকিত চাটখিল পত্রিকাকে বলেন, গত চারদিন থেকে তার ভাই ইস্কান্দার মীর্জার গায়ে জ্বর ছিল সাথে হালকা ব্যথাও অনুভব করতেন। ফার্মেসি থেকে ঔষধ নিয়ে খাওয়ালেন কিন্তু জ্বর না সারায় আজ দুপুর ২টায় সরাসরি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। মেডিকেল আসার পর শ্বাসকষ্ট শুরু হয় এবং রাত ৮টায় তিনি মৃত‍্যুবরণ করেন।

জানা যায়, চট্টগ্রামের বন্দরটিলা তার নিজস্ব বাড়ি রয়েছে। সেখানকার আলী শাহ্ মসজিদ কমিটির সভাপতি ছিলেন। তবে তিনি থাকতেন চট্টগ্রামের খুলশী এলাকার রোজভ্যালীতে। একসময় গার্মেন্টস ব্যবসার সাথেও জড়িত ছিলেন।

লাশ বাসায় নেবার পর পারিবারিকভাবে সিদ্ধান্ত হবে লাশ চট্টগ্রামের বন্দরটিলা এলাকায় নাকি চাটখিলের গ্রামের বাড়িতে দাফন করা হবে। তার তিন ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.