চট্টগ্রাম বিভাগে অপরাধ পর্যালোচনায় তৃতীয় হলো ডিবি নোয়াখালী ইউনিট

64

চট্টগ্রাম রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা ও বিবিধ বিষয়ক সম্মেলনে ১১ জেলার মধ্যে ৬ ক্যাটাগরিতে তৃতীয়বারের মত চ্যাম্পিয়নম হয়েছে নোয়াখালী ডিবি ইউনিট ও অফিসার কামরুজ্জামান শিকদার ।

জানা যায়, শনিবার চট্রগ্রাম বিভাগে প্রতি মাসে অপরাধ নিয়ন্ত্রণে দক্ষতা, গুরুত্বপূর্ণ মামলা ও রহস্য উদঘাটন, অস্ত্র ও মাদক উদ্ধার, আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণসহ সার্বিক কর্ম মূল্যায়নের উপর চট্টগ্রাম রেঞ্জের ১১টি জেলার মধ্যে শ্রেষ্ঠ ডিবি ইউনিট হিসাবে নোয়াখালী ডিবি এবং শ্রেষ্ঠ ডিবি অফিসার হিসাবে এসআই (নিঃ) মো. সাঈদ মিয়া নির্বাচিত হোন।

এ সময় সম্মেলনে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি জনাব খন্দকার গোলাম ফারুক, বিপিএম (বার), পিপিএম মহোদয়ের নিকট হইতে শ্রেষ্ঠত্বের স্বীকৃতি স্বরূপ বিশেষ সম্মাননা স্মারক ও সার্টিফিকেটসহ এপ্রিসিয়েশন গ্রহণ করেন নোয়াখালী জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মো. আলমগীর হোসেন ও ডিবির অফিসার কামরুজ্জামান শিকদার । পরে বিষয়টি নিশ্চিত করেন, নোয়াখালী জেলা ডিবি (গোয়েন্দা ) বিভাগের অফিসার ইনচার্জ কামরুজ্জামান শিকদার।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.