গণ অধিকার পরিষদের আংশিক বর্ধিত কমিটি ঘোষণা

16

প্রতিষ্ঠার ৬ মাস পর ১৯ সদস্য বিশিষ্ট আংশিক বর্ধিত কমিটি ঘোষণা করেছে গণ অধিকার পরিষদ। এতে যুগ্ম আহ্বায়ক পদে ৮ জন, যুগ্ম সদস্য সচিব পদে ৪ জন, সহকারী সদস্য সচিব পদে ২ জন এবং সদস্য পদে ৫ জনকে মনোনীত করা হয়েছে।

শনিবার (২১ মে) রাতে সংগঠনটির আহ্বায়ক ড. রেজা কিবরিয়া ও সদস্য সচিব নুরুল হক নুর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই কমিটির ঘোষণা দেওয়া হয়।

 

 

ঘোষিত কমিটিতে যুগ্ম-আহ্বায়ক হিসেবে মনোনীত হয়েছেন, কর্নেল (অব.) মিয়া মশিউজ্জামান, চৌধুরী আশরাফুল বারী নোমান, প্রফেসর (অব.) ড. আবদুল মালেক ফরাজি, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) প্রফেসর হাবিবুর রহমান, মেজর (অব.) আমিন আহমেদ আফসারী, মেজর (অব.) ড. বদরুল আলম সিদ্দিকী, জেলা ও দায়রা জজ (অব.) শামস- উল-আলম খান চৌধুরী ও প্রফেসর ড. মাহবুব হোসেন।

যুগ্ম সদস্য সচিব হিসেবে দায়িত্ব পেয়েছেন মো. তারেক রহমান, স্কোয়াড্রন লিডার (অব.) মাহমুদ আলী, লে. কমা. (অব.) মু্হা. আব্দুল বাসেত ও ওয়াহেদুর রহমান মিল্কি। সহকারী সদস্য সচিব হিসেবে রয়েছেন শামসুদ্দিন আহমেদ ও আনিসুর রহমান মুন্না।

সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন প্রিন্সিপাল এম.এ মালেক, শাহরুখ খান (আজাদ), কাজী মোকলেস, নুর আলম মোল্লা ও মো. শহিদুল ইসলাম।

আংশিক বর্ধিত এ কমিটিতে দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান দলটির সদস্য সচিব নুরুল হক নুর। তিনি আশা ব্যক্ত করেন, জাতির এই ক্রান্তি লগ্নে গণ অধিকার পরিষদে দায়িত্বপ্রাপ্তদের যোগ্য নেতৃত্ব আগামীর বাংলাদেশ বিনির্মাণে জাতিকে পথ দেখাবে।

 

 

এর আগে গত বছরের ২৬ অক্টোবর ‘জনতার অধিকার, আমাদের অঙ্গীকার’ স্লোগানকে সামনে রেখে রাজধানীর পল্টনের প্রিতম জামান টাওয়ারে অবস্থিত দলটির কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে দলের নাম ঘোষণা করেন নুরুল হক নুর। নতুন দলের আত্মপ্রকাশের সময় ড. রেজা কিবরিয়াকে আহ্বায়ক ও নুরুল হক নুরকে সদস্য সচিব করে দলটির ১০১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.