গণসংযোগকালে অসুস্থ হয়ে পড়লেন এমপি একরাম

হেলিকাপ্টারে দ্রুত ঢাকায় নেয়া হয়

195
অসুস্থ এমপি একরামুলের পাশে স্ত্রী শিউল একরামসহ দলীয় নেতৃবৃন্দ।

আসন্ন নির্বাচনী মাঠে গণসংযোগকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের বর্তমান সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

আজ বুধবার দুপুরের দিকে জেলার সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়ন পরিষদের সামনে তিনি অসুস্থ হয়ে পড়েন। তার সঙ্গে থাকা নেতা কর্মীরা তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।
সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ওমর ফারুক জানান, নির্বাচনকে সামনে রেখে সকালে নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে গণসংযোগ করতে সুবর্ণচরে যান একরামুল করিম চৌধুরী। সেখানে হঠাৎ গ্যাস্ট্রোলজিক্যাল সমস্যা দেখা দিলে অসুস্থ্য হয়ে পড়েন তিনি। পরে নেতাকর্মীরা তাকে অ্যাম্বুলেন্স যোগে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়।
নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সৈয়দ ফজলে রাব্বি আবদুল আজিম বলেন, ‘এমপি সাহেব গ্যাস্ট্রোলজিক্যাল সমস্যায় ভুগছেন। প্রাথমিক চিকিৎসা দেয় হয়েছে। তবে উন্নত চিকিৎসা নেয়ার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে ।
আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.