খালেদা জিয়ার মুক্তির দাবিতে নোয়াখালীতে বিএনপির অনশন

100

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে নোয়াখালী জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে অনশন কর্মসূচি পালিত হয়েছে। নোয়াখালী প্রেস ক্লাবের সামনে আজ সোমবার সকাল ১১টা থেকে ২টা পর্যন্ত অনশন কর্মসূচিতে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসির সভাপতিত্বে অনশন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মোহাম্মদ শাহজাহান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম কিরন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান, সুধারাম থানা বিএনপির সভাপতি সলিম উল্যাহ বাহার হিরণ, সাধারণ সম্পাদক ভিপি জসিম উৃদ্দিন, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি সাবের আহমেদ সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

এ সময় বক্তারা কারাগারে অসুস্থ বেগম খালেদা জিয়াকে অবিলম্বে মুক্তি দেওয়ার জন্য সরকারের নিকট দাবি জানান। তা না হলে দুর্বার গণ আন্দোলনের মধ্য দিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনা হবে বলে সরকারকে হুঁশিয়ারি দেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.