ক্রেতা সেজে চুরি, ৬ নারী আটক

107

নোয়াখালী জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) অভিযান চালিয়ে আন্তজেলা চোর চক্রের ৬ নারী সদস্যকে আটক করেছে।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় নোয়াখালী জেলা ডিবি পুলিশের (ওসি) কামরুজ্জামান (পিপিএম) ফোনে গণমাধ্যম কর্মীদের এ তথ্য নিশ্চিত করেন।
এর আগে, সোমবার দিনগত গভীর রাতে নোয়াখালী সদরের মাইজদী বাজারের বিভিন্ন বাসা বাড়িতে পৃথক পৃথক অভিযান চালিয়ে চোরাই কাপড়সহ তাদের আটক করে ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে আনুমানিক ১০ লক্ষ টাকা মূল্যের চোরাই কাপড় উদ্ধার করে ডিবি পুলিশ।
গ্রেফতারকৃতরা হচ্ছে, লক্ষী নারায়নপুর এলাকার মো.রাজীব’র স্ত্রী সেলিনা আক্তার (২৭), মো.রুবেল’র স্ত্রী রোকসানা বেগম (২৫), সফিপুর এলাকার জাহাঙ্গীর আলম’র স্ত্রী রজিনা (৩০), দক্ষিণ কাদির হানিফ ইউনিয়নের ৪নং ওয়র্ডের দেলোয়ার হোসেন’র স্ত্রী মোনোয়ারা বেগম (৩৫), পৌরসভা ১নং ওয়ার্ডের মধুপুর এলাকার আবুল হোসেন’র স্ত্রী জুলেখা বেগম (৩৮), পৌরসভা ১নং ওয়ার্ডের মধুপুর এলাকার জহির আহম্মেদ’র স্ত্রী জেসমিন আক্তার (৩৮)। এ সময় নারী আন্তজেলা চোর চক্রের সিএনজি ড্রাইভার সুধারাম থানার মৃত ফজলুল রহমান’র ছেলে জহির আহম্মেদ (৫৫), কে আটক করে ডিবি পুলিশ।
নোয়াখালী ডিবি পুলিশের (ওসি) কামরুজ্জামান সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতরা দল বেঁধে ক্রেতা সেজে বিভিন্ন দোকানে প্রবেশ করে চুরি করত। এভাবে তারা তাদের সিন্ডিকেটের মাধ্যমে ব্যাপক চুরির ঘটনা ঘটিয়েছে। তাদের কাছ থেকে প্রায় ১০ লক্ষ টাকা মূল্যের চোরাই কাপড় উদ্ধার করা হয়েছে। তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.