কোম্পানীগঞ্জে বিএনপি’র বর্ধিত সভা অনুষ্ঠিত

83

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বিএনপি’র আহবায়ক কমিটির বর্ধিত সভা আজ দুপুর ১২টায় চরকাঁকড়া ৬নং ওয়ার্ডস্থ চেয়ারম্যান বাড়িতে অনুষ্ঠিত হয়। আহবায়ক কমিটি যুগ্ম আহ্বায়ক আবুল হোসেন মানিকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা জিয়াউল হক জিয়া।

বর্ধিত সভায় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আগামী ১ সেপ্টেম্বর বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী। এটি সফল করার জন্য দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি আজ বিভিন্ন গ্রুপে বিভক্ত। আমরা শহীদ জিয়ার আদর্শ লালন করি। ব্যারিস্টার মওদুদকে ইঙ্গিত করে তিনি বলেন, কোন নেতার বিরুদ্ধে আমাদের গ্রুপিং নয়। ব্যারিস্টার মওদুদ আহমদ আমাদের নেতা। যারা গণতন্ত্র বিশ্বাস করে না, আমরা তার বিরুদ্ধে। যারা শহীদ জিয়ার আদর্শ লালন করে না এবং দলের সাইনবোর্ড বিক্রি করে, আমরা তাদের সাথে ঐক্য হতে পারি না। আমি মা হারা, বাপ হারা হতে পারি। কিন্তু রাজনৈতিক ময়দানে আমি এতিম নয়। আমরা শহীদ জিয়ার আদর্শিক কর্মীদের নিয়ে আছি এবং থাকবো। আমরা যারা শহীদ জিয়ার নীতি-আদর্শ লালন করি, আমরা অগণতান্ত্রিক সিদ্ধান্ত মেনে নিতে পারি না। রাজনৈতিক কর্মীরা হলো আমার প্রাণশক্তি। যারা নিরহংকার, দয়ালু ও নেতাকর্মীদের দুঃখ-দুর্দশায় এগিয়ে আসেন এবং দলের জন্য ত্যাগ আছে এমন লোক যেন আগামী সম্মেলনে নেতৃত্বে আসে আমরা তাদের দেখতে চাই। কথিত নেতৃত্ব দিয়ে শহীদ জিয়ার আদর্শিক দল, বিএনপি এভাবে চলতে পারে না। তিনি গণতান্ত্রিক ও সাংগঠনিক রীতিনীতিতে দলকে সুসংগঠিত করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির অন্যতম সদস্য ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী পারভীন কাউসার মুন্নি মোবাইলে নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকীকে সামনে রেখে বহুদলীয় গণতন্ত্রের রূপকার শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর আদর্শে উজ্জীবিত হয়ে জাতীয়তাবাদী শক্তির কান্ডারী গণতন্ত্রের অগ্রসেনানী খালেদা জিয়ার হাতকে আরো সমৃদ্ধশালী করে তুলি এই হোক আমাদের অঙ্গীকার।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা আহবায়ক কমিটির সদস্য আবদুর রাজ্জাক, আবদুল্লাহ, মফিজ উল্যাহ, মোঃ আজগর, নুর নবী বাবুল, আবু সায়েদ ভূঁঞা, মোঃ হারুন ভূঁঞা, যুবদল নেতা আবু নাছের সবুজ, মোঃ সবুজ, ছাত্রনেতা মোঃ ইউসুফ, মুহিত প্রমুখ।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.