কোম্পনীগঞ্জে কলেজ ছাত্রলীগ সভাপতিকে গণপিটুনি

অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকায়

515

অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নূর-এ-মাওলা রাজুকে গণপিটুনি দিয়েছে স্থানীয় জনতা। এ সময় সঙ্গে থাকা তার বন্ধু ‘উই ফর ইউ’র সাধারণ সম্পাদক সাইফুল ইসলামকে পিটিয়ে আহত করে।

শুক্রবার বিকালে এ বিষয়ে প্রেস বিজ্ঞপ্তি দেয় উপজেলা, বসুরহাট পৌরসভা ও সরকারি মুজিব কলেজ ছাত্রলীগ।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কোম্পানীগঞ্জ উপজেলা, বসুরহাট পৌরসভা ও সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত হওয়ায় সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নূর-এ-মাওলা রাজু স্থানীয় জনতার হাতে গণপিটুনির শিকার হয়। যার দায়-দায়িত্ব সংগঠন বহন করবে না। এ ছাড়া ভবিষ্যতে তার কর্মকাণ্ডের দায়-দায়িত্ব সে ব্যক্তিগতভাবে বহন করবে।

জানা গেছে, বৃহস্পতিবার রাত ১২টার দিকে নূর-এ-মাওলা রাজু ও তার বন্ধু সাইফুল ইসলাম উপজেলার বসুরহাট পৌরসভা ৪নং ওয়ার্ডে হক মার্কেট এলাকায় নারী ঘটিত কারণে গণপিটুনীর শিকার হন।

এ দিকে এ ঘটনায় শুক্রবার রাতে নূর-এ-মাওলা রাজুকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে জেলা ছাত্রলীগ।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না জানান, কারো ব্যক্তিগত অনৈতিক কার্যক্রমের দায়ভার কখনও সংগঠন বহন করবে না। তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য নোয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি/সম্পাদক বরাবর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য জানানো হয়েছিল। তারা তাকে কারণ দর্শানোর জন্য বলেছে।

এ বিষয়ে সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নূর-এ-মাওলা রাজুর মোবাইলে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.