‘কেজিএফ ৩’ আসছে নিশ্চিত, থাকছেন প্রভাস-এনটিআরও!

40

ভারতীয় সিনেমায় নতুন বিস্ময়ের নাম ‘কেজিএফ’। কন্নড় ভাষার সিনেমাটির দুটি পর্ব মুক্তি পেয়েছে। গত ১৪ এপ্রিল মুক্তি পায় ‘কেজিএফ ২’। যেটা শুধু ভারতে নয়, আন্তর্জাতিক অঙ্গনেও তাক লাগিয়ে দিয়েছে। ১০০ কোটি বাজেটে নির্মিত এই সিনেমা প্রায় ১২০০ কোটি রুপি আয় করেছে।

‘কেজিএফ ২’ মুক্তির পর থেকেই শোনা যাচ্ছে, ‘কেজিএফ ৩’ আসবে। তবে সিনেমাটির সংশ্লিষ্ট কেউ বিষয়টি নিয়ে মুখ খুলছিলেন না। অবশেষে জানা গেল, ‘কেজিএফ ৩’ আসছে নিশ্চিত। চমকপ্রদ খবরটি জানিয়েছেন সিনেমাটির প্রযোজক বিজয় কিরাগান্দুর।

 

 

 

তিনি জানান, নির্মাতা প্রশান্ত নীল চাইছেন, ‘কেজিএফ’কে হলিউডের মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের মতো একটি ফ্র্যাঞ্চাইজ বানাতে। অর্থাৎ ‘কেজিএফ ৩’তে যশের সঙ্গে আরও একাধিক তারকাকে দেখা যাবে।

এই ঘোষণার পরই গুঞ্জন ছড়িয়েছে, যশের সঙ্গে চমক হিসেবে যোগ দিতে পারেন প্রভাস ও জুনিয়র এনটিআরের মতো সুপারস্টাররা। এ নিয়ে ভক্ত মহলে ব্যাপক আলোচনা চলছে। যদিও প্রভাস-এনটিআরের ব্যাপারে এখনো কোনো ইঙ্গিত দেননি সংশ্লিষ্টরা।

‘কেজিএফ’-এর দুটি সিনেমা প্রযোজনা করেছে হোমবেল ফিল্মস। এই প্রতিষ্ঠানের কর্ণধার বিজয় আরও জানান, আগামী অক্টোবর থেকে শুরু হবে ‘কেজিএফ ৩’ সিনেমার শুটিং। দীর্ঘ এক বছরের বেশি সময় নিয়ে হবে এর কাজ। এরপর ২০২৪ সালে সিনেমাটি মুক্তি পাবে।

প্রসঙ্গত, রেকর্ড পরিমাণ ব্যবসা করা ‘কেজিএফ ২’তে অভিনয় করেছেন যশ, শ্রীনিধি শেঠি, সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ প্রমুখ। সিনেমাটি শুধু ভারতেই আয় করেছে ৯০০ কোটি রুপি। এর মধ্যে কেবল হিন্দি ভার্সনেই এই সিনেমার আয় ৪২০ কোটি রুপি ছাড়িয়েছে। ফলে ভারতের ইতিহাসে সর্বকালের সেরা আয়কারী সিনেমাগুলোর মধ্যে ‘কেজিএফ ২’র অবস্থান এখন তিনে। প্রথম দুটি স্থানে রয়েছে যথাক্রমে ‘দঙ্গল’ ও ‘বাহুবলী ২’।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.