কাঁদছে ১৪ মাসের শিশু, বখাটেদের হাত ধরে পালিয়েছে মা

486

লক্ষ্মীপুরের রামগঞ্জে এক প্রবাসীর স্ত্রী ১৪ মাসের শিশু সন্তানকে রেখে আয়েশা আক্তার প্রিয়া নামের এক গৃহবধূ মারুফ হোসেন নামের এক পরকীয়া প্রেমিকের হাত ধরে পালিয়েছে।

গত ২৮ জানুয়ারি সকালে রামগঞ্জ ইসলামী ব্যাংক শাখা থেকে টাকা উত্তোলন করে ৭ ভরি স্বর্নালংকার ও নগদ তিন লাখ টাকা নিয়ে বখাটে মারুফের সাথে পালিয়ে যায় সে। প্রিয়া রামগঞ্জ উপজেলার ১নং কাঞ্চনপুর ইউনিয়ননের ব্রহ্মপাড়া বেপারী বাড়ির মো. দেলোয়ার হোসেনের মেয়ে ও বখাটে মারুফ একই গ্রামের সাইন্নার বাড়ির দুলাল হোসেনের ছেলে।

অন্যদিকে গৃহবধূ প্রিয়া তার ১৪ মাসের শিশু পুত্রসন্তান আমির হামজাকে বাড়িতে রেখে যাওয়ায় তার লালন পালন নিয়ে প্রবাসীর পরিবারের লোকজন বিপাকে পড়েছেন। এ ঘটনায় প্রবাসীর ভাই থানায় জিডি করার ৬ দিন অতিবাহিত হলেও পুলিশ এখন পর্যন্ত ওই গৃহবধূকে উদ্ধার করতে পারেনি।

স্থানীয় সূত্রে জানা যায়, রামগঞ্জ উপজেলার কাঞ্চনপুর গ্রামের বেপারী বাড়ির দেলোয়ার হোসেনের মেয়ে আয়েশা আক্তার প্রিয়ার সাথে ২০১৭ সালে চাটখিল উপজেলার ৩নং পরকোট ইউনিয়নের পশ্চিম শোশালিয়া গ্রামের আঃ হাই ডাক্তার বাড়ির মৃত শহীদ উল্যার ছেলে সৈয়দ আহম্মদের সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। এর পর থেকে সুখে শান্তিতেই চলে পারিবারিক জীবন। এরই মধ্যে ২৮ জানুয়ারি আয়েশা আক্তার প্রিয়া ব্যাংক থেকে টাকা উত্তোলন করে স্বর্নালংকার নিয়ে বখাটের হাত ধরে পালিয়ে যায়।

বখাটে মারুফের বাড়ির লোকজন জানান, বিয়ের আগ থেকেই প্রিয়ার সাথে মারুফের প্রেমের সম্পর্ক ছিলো। আর সেই সম্পর্কের জের ধরে তারা দুজন পালিয়েছে।

এ ব্যাপারে প্রবাসীর ভাই ফয়েজ আহম্মেদ জানান, প্রিয়া পালিয়ে যাওয়ার পর থেকে শিশুপুত্র আমির হামজার কান্না কোন অবস্থাতেই থামানো যাচ্ছে না এবং খাবারও খাওয়ানো যাচ্ছে না।

প্রিয়ার বাবা দেলোয়ার হোসেন জানান, বখাটে মারুফের সাথে আমার কোনো যোগাযোগ নেই। ঘটনার পর থেকে মেয়েকে খুঁজতে খুঁজতে আমি অসুস্থ হয়ে গিয়েছি।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.