কমলনগরে আ’লীগের পদবঞ্চিতদের বিক্ষোভ

37

লক্ষ্মীপুরের কমলনগরে টাকার বিনিময়ে কমিটি দেওয়ার অভিযোগ তুলে আওয়ামী লীগের পদবঞ্চিতরা বিক্ষোভ সমাবেশ করেছেন।

রোববার রাত ৮টার দিকে উপজেলার তোরাবগঞ্জ বাজারে বিক্ষোভ মিছিল করেন তারা। এসময় মাদক কারবারি ও জামায়াতের অনুপ্রবেশকারীদের দিয়ে কমিটি দেওয়ার অভিযোগ তুলে বিভিন্ন স্লোগান দেন বিক্ষুব্ধরা।

সমাবেশে তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) ও আওয়ামী লীগ নেতা আবদুল মতিন, ৩ নম্বর ওয়ার্ড কমিটির সাবেক সাধারণ সম্পাদক শাহ আলম মোল্লা, ২ নম্বর ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক আলাউদ্দিন, ৪ নম্বর ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক আবুল বাশার, প্রার্থী নুরুল ইসলাম ও ৭ নম্বর ওয়ার্ডের সভাপতি প্রার্থী গোলাম মাওলাসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উপজেলার তোরাবগঞ্জ ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী নুরুল ইসলাম বলেন, কমিটি পাইয়ে দিতে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন আমার কাছে ৫০ হাজার টাকা চেয়েছিলেন। টাকা না দিতে পারায় তারা আমাকে পদবঞ্চিত করেছেন।

অভিযোগ বিষয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহে আলম জানান, টাকা চাওয়ার বিষয়টি সম্পূর্ণ মিথ্যা। পদবঞ্চিত হওয়ায় তারা আমার বিরুদ্ধে এসব রটিয়েছে।

কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন জানান, উপজেলা নির্বাচনে যারা নৌকার প্রার্থীর বিপক্ষে গিয়ে কাজ করেছেন, তাদের কমিটি থেকে বাদ দেওয়া হয়েছে। পদবঞ্চিত হওয়ায় তারা মিথ্যা অভিযোগ তুলেছেন।

তিনি আরও জানান, গত শনিবার রাতে কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের ৯টি ওয়ার্ডে আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়। এছাড়া ৩ নম্বর ওয়ার্ডের কমিটি ঘোষণা করা হয়নি।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ নুরুল আবছার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সতর্ক রয়েছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.