কবিরহাটে ব্যাংক ম্যানেজার ও ক্যশিয়ারসহ ১৪ জুয়াড়িকে গ্রেপ্তার

34

কবিরহাটে সোনালী ব্যাংক ম্যানেজার ও ক্যশিয়ারসহ ১৪ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানায়, কবিরহাটে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) বিশেষ অভিযান চালিয়ে সোনালী ব্যাংকের ম্যানেজার, ক্যাশিয়ার সহ ১৪ জুয়াড়িকে গ্রেপ্ততার করে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে। জেলা ডিবি পুলিশের অফিসার ইন-চার্জ মো: কামরুজ্জামান শিকদার মানবজমিনকে জানান, ডিবি পুলিশের এস.আই ওমর ফারুকের নেতৃত্বে একদল ডিবি পুলিশ কোম্পানীগঞ্জ ও কবিরহাট এলাকায় টহল দেয়ার সময় খবর পান কবিরহাট উপজেলার সুন্দলপুরের কালামুন্সী বাজারে একদল জুয়াড়ি প্রতিদিন রাতে অর্থের বিনিময়ে জুয়া খেলছে। ডিবি পুলিশ দ্রুত গিয়ে রাত সাড়ে ১০টায় জুয়া খেলা অবস্থায় সুন্দলপুরের কালামুন্সী বাজারের সোনালী ব্যাংকের ম্যানেজার বাহার মিয়াসহ ক্যাশিয়ার আবুল হাসেম, এনামুল হক, নিজাম উদ্দিন, পিন্টু, আবদুল আজিজ, মাইন উদ্দিন, শাহজাহান, আবুল হাসেম ও দেলোয়ার হোসেনকে গ্রেপ্তার করে। এসময় ডিবি পুলিশ জুয়া খেলার সামগ্রীসহ নগদ টাকা উদ্ধার করে। এ ব্যাপারে ডিবি পুলিশ বাদী হয়ে কবিরহাট থানায় মামলা দায়ের করা হচ্ছে বলে অভিযান পরিচালনাকারী ডিবি পুলিশের সাব ইন্সপেক্টর ওমর ফারুক জানান। কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা হাসান খবরের সত্যতা স্বীকার করে জানান, তিনি শুনেছেন ডিবি পুলিশ অভিযান চালিয়ে ১৪ জন জুয়াড়িকে গ্রেপ্তার করেছেন। জেলা পুলিশ সূত্র জানায়, এছাড়াও জেলায় পরোয়ানা মূলে আরো ২৪ জন আসামিকে গ্রেপ্তার করে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.