ওবায়দুল কাদের প্রতারক-বিশ্বাসঘাতক

92

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে মিথ্যুক, প্রতারক ও বিশ্বাসঘাতক বলে মন্তব্য করেছেন তার ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

তিনি বলেছেন, ওবায়দুল কাদের কোনো নেতা নন, নেতার চরিত্র তার নেই।

তিনি তার স্ত্রীর কথায় চলেন।
বুধবার (২০ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে বসুরহাট পৌরসভা হলরুমে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

কাদের মির্জা বলেন, আজকে এ কোম্পানীগঞ্জে যে ষড়যন্ত্র, চক্রান্ত চলছে, এটা দুঃখজনক। যারা মানবতার জন্য অন্যায়ের বিরুদ্ধে, অনিয়মের বিরুদ্ধে কথা বলছে, তাদের কারাগারে নিয়ে মুজাক্কির হত্যা মামলার সঙ্গে জড়িত করছে।

তার অনুসারী বাদলের কাছে ডিবির পুলিশ পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজ সাড়ে ৩ লাখ টাকা চেয়েছে বলে অভিযোগ করেন কাদের মির্জা। তিনি বলেন, আর তার প্রতিপক্ষের কাছ থেকে টাকা নিয়ে তাদেরকে ছেড়ে দিচ্ছে। এটা কি চলতে দেওয়া যায়। এটার জন্য দায়ী ওবায়দুল কাদের। আমাকে বলেছে, সব জামিন আমি করাবো। মিথ্যুক, প্রতারক, বিশ্বাসঘাতক, তিনি কোনো নেতা নন, নেতার চরিত্র তার নেই।

তিনি আরও বলেন, নোয়াখালীর চৌমুহনীতে একজন জ্যান্ত মানুষকে মৃত্যুবরণ করতে হয়েছে। অনেকে এখনও হাসপাতালের বেডে। অনেকের বাড়িঘর জ্বালিয়ে দিয়েছে, মন্দির জ্বালিয়ে দিয়েছে, দোকানপাট লুট করেছে। এখানকার এসপিকে সরানো হয় নাই। অথচ বাংলাদেশের বিভিন্ন জায়গায় অনেক এসপিকে সরানো হয়েছে। এই এসপি কি জন্য রাখছে? আমাদের ওপর অত্যাচার, জুলুম করার জন্য ওবায়দুল কাদের রাখছে। তবে আজকে আমি ভীত নই।

এ সময় উপস্থিত অনুসারীদের মহানবী হজরত মোহাম্মদ (স.)-এর পদাঙ্ক অনুসরণ করে জীবনের প্রতিটি স্তরে মহানবীর আর্দশ লালন-পালন করার আহ্বান জানান কাদের মির্জা।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.