ঐক্যফ্রন্টে যুক্ত হচ্ছে আরো তিন নতুন দল

182
                                      ফাইল ফটো
জাতীয় ঐক্যফ্রন্টে যুক্ত হচ্ছে আরো তিনটি নতুন দল। গণদল, বিকল্পধারা বাংলাদেশ ও বাংলাদেশ জাতীয় পার্টি (মতিন) কে ঐক্যফ্রন্টের সদস্য করে ঘোষণা করা হবে নতুন সমন্বয় কমিটি।
রোববার বিকেলে ৪টায় রাজধানীর মতিঝিলে গণফোরাম কার্যালয়ে ঐক্যফ্রন্টের সমন্বয় কমিটির সভায় অংশ নেবে নতুন দলগুলোর চেয়ারম্যান ও মহাসচিবরা। আর ওই সভা শেষে দলগুলোর যুক্ত হওয়ার সিদ্ধান্ত আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেয়া হবে।
নতুন করে যুক্ত হতে যাওয়া দলগুলোর মধ্যে গণদলের নেতৃত্ব দিচ্ছেন ফেনী-১ আসনের সম্ভাব্য প্রার্থী মুক্তিযোদ্ধা এটিএম গোলাম মাওলা চৌধুরী। মহাসচিবের দায়িত্বে আছেন কক্সবাজার ক্লাবের উদ্যোক্তা আবু সৈয়দ। বিকল্পধারার নেতৃত্বে আছেন আমিন ব্যাপারী। মহাসচিব হিসেবে রয়েছে অ্যাডভোকেট শাহ আহমদ বাদল। সাবেক মন্ত্রী ডা. আব্দুল মতিনের ছেলে অধ্যাপক ডা: এম এ মুকিতনেতৃত্ব দিচ্ছেন বাংলাদেশ জাতীয় পার্টির। তার মহাসচিব হিসেবে কাজ করছেন বি এম নাজমুল হক।
এছাড়া হুমায়ুন কবীর হিরোর ‘রাজনীতি অধ্যায়ন কেন্দ্র’কে জাতীয় ঐক্যফ্রন্টে অর্ন্তভূক্তির সম্ভাবনা রয়েছে।
প্রসঙ্গত; ঐক্যফ্রন্ট থেকে সরে যাওয়াকে কেন্দ্র করে ভেঙ্গে যায় বিকল্পধারা বাংলাদেশ। ভেঙ্গে যাওয়া অংশটি যুক্ত হচ্ছে জাতীয় ঐক্যফ্রন্টে। আর ডা. মকিবের জাতীয় পার্টি এক সময় ২০ দল ভূক্ত ছিল।
আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.