এই জমিনে যতদিন ইসলাম থাকবে ততোদিন কিয়ামত হবে না- মেজর (অব.) আবদুল মান্নান এমপি

184

১২ ফেব্রুয়ারি সকাল দশটায় সাভার বাজার রোডে অবস্থিত মাদরাসাতুশ শরীয়াহ লিলবানাত মহিলা মাদ্রাসা ও এতিমখানার পরিচালনা কমিটি কর্তৃক আয়োজিত  উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন মাদ্রাসার পরিচালক, মসজিদের ঈমাম ও খতিব, স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ হাফেজ মাওলানা মুহাম্মদ মাসুম বিল্লাহ ।এতে সংক্ষিপ্ত আলোচনা সভায়  বক্তারা কোরআন ও হাদিস থেকে দ্বীনি শিক্ষার গুরুত্ব নিয়ে আলোচনা করেন। ইসলামী জীবন যাপনের জন্য প্রত্যেক মুসলমানের দ্বীনি শিক্ষার অপরিহার্যতা নিয়েও আলোচনা করা হয় ।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তফ্রন্টের শীর্ষনেতা বিশিষ্ট শিল্পপতি, সাবেক প্রতিমন্ত্রী ও বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব মেজর (অব) আবদুল মান্নান এমপি । তিনি বলেন, এদেশের আগামী প্রজন্ম হবে ইসলামের। এই জমিনে যতদিন ইসলাম থাকবে ততোদিন কিয়ামত হবে না।

এছাড়া আরো বক্তব্য রাখেন হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব পীরে কামেল শাইখুল হাদিস আল্লামা মুহিউদ্দীন রাব্বানী, সাভার উপজেলা উলামা পরিষদের সভাপতি আল্লামা ইউসুফ সাদিক হক্কানী, গাজীপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবু হানিফা সিকদার, ইশাআতুস সুন্নাহ ফাউন্ডেশন বাংলাদেশের চেয়ারম্যান মুফতি হারুন রসূলাবাদী, সাভার উপজেলা উলামা পরিষদের মহাসচিব মাওলানা আলী আজম , মাদরাসা আবু হুরাইরা, মুহতামিম মুফতি সাদিকুল ইসলাম, সাভার উপজেলা উলামা পরিষদের যুগ্ম মহাসচিব মাওলানা খন্দকার কাওসার আহমদ, এনাম মেডিকেল কলেজ হাসপাতাল জামে মসজিদের খতিব মাওলানা মাসুম বিল্লাহ, নূরিয়া বালিকা মাদরাসার মুহতামিম মুফতি আহসান মাহবুব, তারবিয়াতুল বানাত বালিকা মাদরাসার মুহতামিম, হাফেজ মাওলানা জহিরুল ইসলাম, জাগো মুসলিম শিল্পী গোষ্ঠীর পরিচালক মাওলানা সাব্বির অহমদ শাহিন, বাংলাদেশ শরীয়াহ আন্দোলনের যুগ্ম মহাসচিব মাওলানা মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মুফতি হাফিজুর রহমান, শিক্ষা বিষয়ক সম্পাদক মাওলানা আরিফুল ইসলাম আরাফী । এ সময় উপস্থিত  ছিলেন বাংলাদেশ জনদলের চেয়ারম্যান ও যুক্তফ্রন্টের সমন্বয়ক মো. মাহবুবুর রহমান জয় চৌধুরী, যুক্তফ্রন্টের সহসভাপতি দিলীপ কুমার দাশগুপ্ত, বিকল্পধারা বাংলাদেশের সহ দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম বুলু ।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.