উল্টো পথে যাওয়ার সময় মাইক্রোবাসকে কাভার্ড ভ্যানের চাপা, নিহত ১

45

সাভারে উল্টো পথে যাওয়ার সময় সড়ক বিভাজন ও কাভার্ড ভ্যানের মাঝে চাপা পড়ে মেহেদী হাসান পারভেজ নামে এক গার্মেন্টস কর্মকর্তা নিহত হয়েছেন। এ সময় মাইক্রোবাসে থাকা আরও দুই যাত্রী গুরুতর আহত হয়েছেন। রোববার (১৭ এপ্রিল) ভোরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের থানা স্ট্যান্ড সংলগ্ন পাকিজার সামনে এ ঘটনা ঘটে।

মেহেদী হাসান ওয়াইপি আশুলিয়া নামে একটি ক্যাপ তৈরি কারখানার অ্যাডমিন অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তিনি সাভারের রাজাশনের স্থায়ী বাসিন্দা। তবে তার জন্মস্থান বরিশাল বলে জানা গেছে।

 

 

হাইওয়ে পুলিশ জানায়, সকালে ওই মাইক্রোবাসটি উল্টো পথে ফুলবাড়িয়া থেকে নবীনগরের দিকে যাচ্ছিল। সাভারের পাকিজার সামনে পৌঁছালে ঢাকামুখী আহাদ পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ড ভ্যান মাইক্রোবাসটিকে চাপা দেয়। এ সময় মাইক্রোবাসটি ডান পাশের আইল্যান্ড ও কাভার্ডভ্যানের মাঝে চাপা পড়লে মেহেদী হাসান পারভেজ নিহত হন। এ সময় আরও দুইজন আহত হলে তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক আতিকুর রহমান বলেন, সকালে সড়ক দুর্ঘটনায় নিহত মেহেদীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

Comments are closed.