উপজেলা নির্বাচনকে সামনে রেখে সোনাইমুড়ীতে আ,লীগের আলোচনা সভা

101

নোয়াখালীর সোনাইমুড়ীতে আসন্ন উপজেলা নির্বাচনকে সামনে রেখে তৃনমূল আওয়ামীলীগ নেতাকর্মীদের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
শুক্রবার সন্ধ্যায় উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের পার্টি প্যালেস কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ জাতীয় পরিষদের সদস্য ও উপজেলা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী খন্দকার রুহুল আমিন।

প্রধান অতিথির বক্তব্যে রুহুল আমিন বলেন, উপজেলা নির্বাচনে আমি আওয়ামীলীগ মনোনীত প্রার্থী, আমাকে ভোট দেওয়া মানে শেখ হাসিনাকে ভোট দেওয়া, তিনি বলেন দেশের উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার প্রার্থীকে আগামী ৩১ মার্চ আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মমিনুল ইসলাম বাকের, ইউনিয়ন চেয়ারম্যান আলমগির হোসেন, জেলা যুবলীগ সদস্য আবু ছায়েম।

আওয়ামীলীগ নেতা ক্যাপ্টেন আলাউদ্দিন আলোর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক জসীম উদ্দিন, আব্দুল আওয়াল, দপ্তর সম্পাদক আব্দুল খালেক, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নিজাম উদ্দিন সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী লুবনা মরিয়ম সুবর্ণা, ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হুমায়ন কবির হিমু, সহসভাপতি মো. মায়া,

এসময় বক্তারা তাদের বক্তব্যে বলের খন্দকার রুহুল আমিন আওয়ামীলীগের একজন যোগ্য প্রার্থী। তিনি আওয়ামীলীগের দুঃসময়ে নেতা কর্মীদের অনেক সহযোগিতা করেছেন, তিনি একজন সৎ ও কর্মঠ, তার মাধ্যমে সোনাইমুড়ী উপজেলার উন্নয়ন সম্ভব।
আরো উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক নোমান সিদ্দিকী, পৌরসভা ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোকাররম জব্বার লিজু, ফখরুল ইসলাম হকু প্রমুখ।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.