ইসির চেহারা উন্মোচিত হচ্ছে : রিজভী

82

নির্বাচনের সময় যতো ঘনিয়ে আসছে কমিশনের আওয়ামী চেহারা ততো উন্মোচিত হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি অভিযোগ করেন, নুরুল হুদার কমিশন আওয়ামী লীগ নেতার ন্যায় কাজ করছে। বুধবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, এইচটি ইমাম সরকারের সকল অপকর্মের হোতা। ছেলে তানভীর ইমামকে দিয়ে উল্লাহপাড়ায় তাণ্ডব চালাচ্ছে। নুরুল হুদা কমিশন আওয়ামী লীগ নেতার ন্যায় কাজ করছেন। নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড করছে না। রেজা কিবরিয়ার মনোনয়ন পত্র ৫ হাজার টাকার জন্য বাতিল হলেও এককোটি টাকা ঋণ থাকলেও মাহি বি চৌধুরির মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। ইসি সচিব নিজের নিরাপত্তা দাবি করলেও জনগণের নিরাপত্তা নিয়ে ভাবছেন কিনা প্রশ্ন।

তিনি বলেন, ইসি সচিব নিজের নিরাপত্তা দাবি করলেও জনগনের নিরাপত্তা নিয়ে ভাবছেন কিনা প্রশ্ন। জনপ্রশাসন ও পুলিশে নৈতিক কাণ্ডজ্ঞান সম্পন্ন মানুষ এখনও আছে আশা প্রকাশ।

তরুণ ভোটাররা ভোট দিয়ে জালিম শাহীর পতন ঘটাবে উল্লেখ করে তিনি বলেন, ২০১৪ সালের মতো একতরফা নির্বাচন করতে ও বিএনপিকে নির্বাচন থেকে সরিয়ে দিতে পুলিশকে ব্যবহার করা হচ্ছে। নির্বাচন কমিশনের কোমরে সরকারি তাণ্ডবে বাধা দেয়ার জোড় নেই বলেও মন্তব্য করেন রিজভী।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.