আ.লীগ থেকে দূষিত রক্ত বের করে দিতে হবে : ওবায়দুল কাদের

23

বাংলাদেশ আওয়ামী লীগ থেকে দূষিত রক্ত বের করে দিয়ে বিশুদ্ধ রক্ত সঞ্চালন করতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এসময় তিনি দুঃসময়ের কর্মীদের কাছে টানার কথা বলেন।

বুধবার (২৫ মে) চট্টগ্রাম নগীর একটি কনভেনশন হলে মহানগর আওয়ামী লীগের সদস্য নবায়ন ও সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির ভার্চুয়াল বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

 

তিনি বলেন, বিএনপি নেত্রী বলেছিল পদ্মা সেতু আর হবে না। খালেদা জিয়া ও বিএনপি নেতাদের বলি, পদ্মা সেতু হয়ে গেছে। এতে সারাবাংলার মানুষ খুশি। আর বিএনপি ও তাদের দোষরদের বুকে বড় জ্বালা, বড় ব্যথা। অপেক্ষা করুন সামনে আসছে তরুণ প্রজন্মের স্বপ্নের প্রজেক্ট।

তিনি বলেন, পদ্মা সেতু এখন পুরোপুরি দৃশ্যমান। সারা বাংলার মানুষ এখন খুশি। পদ্মার দুপারে আজকে আনন্দের ফোয়ারা। ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী তারপর পদ্মা সেতু উদ্বোধন। এ দুটি দিন উৎসবমুখর পরিবেশে উদযাপন করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি। এখন থেকেই প্রস্তুতি নেওয়ার কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির কোনো উন্নয়ন নেই। তাদের আছে শুধু হাওয়া ভবন এবং ৫ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হওয়ার কেলেঙ্কারি।

তিনি বলেন, চট্টগ্রামেও টানেল নির্মিত হচ্ছে নদীর তলদেশে। টানেলের কাজও শেষের দিকে। চট্টগ্রাম-কক্সবাজার সড়ক চার লেনের বিষয়ে জাপানের সঙ্গে চূড়ান্ত কথা হয়েছে। বহুল প্রতিক্ষিত এই সড়কটি নির্মাণ করা হবে।

ওবায়দুল কাদের বলেন, চট্টগ্রাম আওয়ামী লীগের সমস্যা মাঝে-মধ্যে খারাপ খবরের শিরোনাম হয়। মাঝে-মধ্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের অন্তঃকলহের সংবাদ আসে। এটা আর দেখতে চাই না।

 

 

এসময়চ ট্টগ্রামের নেতাদের উদ্দেশে তিনি বলেন, মহানগর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলনের আয়োজন করুন। অনেক দেরি করে ফেলেছেন। পাহাড়ে সম্মেলন হচ্ছে, চট্টগ্রামেও সম্মেলনের আয়োজন করতে হবে।

ওবায়দুল কাদের বলেন, চট্টগ্রাম মেট্রোরেলের সমীক্ষা চলছে। ঢাকা-চট্টগ্রাম ছয় লেনের পরিকল্পনা করা হচ্ছে, সেটা বাস্তবায়ন করা হবে। তবে নেতাকর্মীরা খারাপ আচরণ করলে শেখ হাসিনার এসব উন্নয়ন ম্লান হয়ে যাবে। সবার সঙ্গে ভালো আচরণ করতে হবে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, সাবেক চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

মঞ্চে উপস্থিত ছিলেন সংসদ হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, অর্থ ও পরিকল্পনা সম্পাদক বেগম ওয়াসিকা আয়শা খান, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল প্রমুখ।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.