আলোকিত চাটখিল পত্রিকার ‘স্বাধীনতা দিবস’র বিশেষ সংখ্যা প্রকাশিত হতে যাচ্ছে

203

সুপ্রিয় পাঠক,
আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে, আলোকিত চাটখিল পত্রিকার ২৮তম বা আনুষ্ঠানিক প্রকাশনার ৪র্থ সংখ্যা তথা ‘স্বাধীনতা দিবস’র বিশেষ সংখ্যা প্রকাশিত হতে যাচ্ছে। আপনারা যাঁরা দেশ-বিদেশ থেকে লেখা অথবা বিজ্ঞাপন পাঠাতে চান, তাঁরা আগামী ১৭ মার্চ সকাল ১১টার মধ্যে যোগাযোগ করুন। ইতিমধ্যে দেশ ছাড়াও বৃহত্তর নোয়াখালীর প্রবাসী অনেকেই গ্রীস, কোরিয়া, সৌদি আরব, ওমান থেকে বিজ্ঞাপন পাঠিয়ে সহযোগিতার মাধ্যমে আমাদের প্রকাশনা অব্যাহত রেখেছেন আলোকিত চাটখিল পরিবার তাঁদের কাছে চিরকৃতজ্ঞ। তবে প্রথম পাতায় বিজ্ঞাপন নেওয়ার সুযোগ নেই, তারজন্য আন্তরিকভাবে দু:খ প্রকাশ করছি। আপনারা ইতিমধ্যে জেনেছেন আমাদের সার্কুলেশনে যুক্ত হয়েছে বৃহত্তর নোয়াখালীর তিনটি জেলা নোয়াখালী, লক্ষ্মীপুর ও ফেনী। এছাড়া ঢাকা ও চট্টগ্রামে বসবাসরত বৃহত্তর নোয়াখালী কমিউনিটি। আপনারা আরো জেনেছেন গত ২২ ফেব্রুয়ারি আলোকিত চাটখিল পত্রিকার অনলাইন সংস্করণের উদ্বোধন হয়েছে। যার ওয়েব সাইট :www.alokitochatkhil.com

সুপ্রিয় পাঠক, আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন ঘটনা-দুঘটনা কিংবা সমস্যা-সম্ভাবনার তথ্য আমাদের জানাতে এবং জানতে ফোন করতে পারেন আমাদের নিচের ফোন নাম্বারে। আমাদের ইনবক্সেও ম্যাজেস পাঠাতে পারবেন।
এছাড়া আপনারা যাঁরা প্রতিমাসে পত্রিকাটি পেতে চান তাঁরা আমাদের সাথে যোগাযোগ করুন। আমরা প্রতিমাসের পত্রিকা কুরিয়ার সার্ভিস’র মাধ্যমে আপনার ঠিকানায় পাঠিয়ে দিব। বিস্তারিত জানতে যোগাযোগ করুন : ০১৮১৩-১৭৩৭৯১/০১৭১৬-০৮৮২৯৯।
ই-মেইল :[email protected]

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.