আমিরাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা নজিব উল্যাহ স্মৃতি বৃত্তি ও বার্ষিক পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত

94

গতকাল সকাল ১০টায় সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নে অবস্থিত মরহুম এবিএস নজিব উল্যাহ পাটোয়ারী প্রতিষ্ঠিত আমিরাবাদ উচ্চ বিদ্যালয় মাঠে নজিব উল্যাহ স্মৃতি বৃত্তি ও বার্ষিক ক্রীড়া পুরষ্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আলহাজ¦ ইলিয়াছুর রহমান বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মৃতি বৃত্তি বিতরণ ও পুরষ্কার বিতরণী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল ফয়সাল, বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আলহাজ¦ মোস্তফা হোসেন, সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন, দেওটি ইউপি চেয়ারম্যান নূরুল আমিন শাকিল, আমিশাপাড়া ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন ভূঁইয়া। বক্তব্য রাখেন, বিদ্যালয় প্রতিষ্ঠাতা এবিএস নজিব উল্যাহ পাটোয়ারীর মেজ পুত্র বীর মুক্তিযোদ্ধা নজিব উল্যাহ স্মৃতি বৃত্তির প্রধান পৃষ্ঠপোষক ও বিশিষ্ট ব্যাংকার এসএম মাহবুবুল আলম, উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামছু উদ্দিন আহম্মেদ, ক্রীড়া শিক্ষক আব্দুল মতিন, উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য মাষ্টার নুরুল আমিন, মাইন উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠান শেষে ১৫ জন কৃতি ছাত্রÑছাত্রীর মাঝে নজিব উল্যাহ স্মৃতি বৃত্তির সনদ ও নগদ অর্থ বিতরণ করা হয় এবং ছাত্র/ছাত্রীদের মাঝে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

Comments are closed.