অবশেষে রংপুরে ব্যবসায়ী হত্যা মামলার আসামি গ্রেপ্তার

21

রংপুরের পীরগাছা উপজেলার ব্যবসায়ী দেলোয়ার হোসেন হত্যা মামলার প্রধান আসামি ফারুক মিয়াকে অবশেষে গ্রেপ্তার করেছে পুলিশ। তার প্রাথমিক স্বীকারোক্তিতে এ হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ধারালো ছুরি উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৩১ মে) সকালে মিঠাপুকুরের জায়গীরহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনার ৭২ ঘণ্টার মধ্যে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

এ হত্যা মামলায় এখন পর্যন্ত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন অভিযানে নেতৃত্ব দেওয়া রংপুর জেলার সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) মো. আশরাফুল আলম পলাশ।

তিনি জানান, পীরগাছা থানা ও জেলা গোয়েন্দা শাখার যৌথ অভিযানে দীর্ঘ ৭২ ঘণ্টা পর চাঞ্চল্যকর দেলোয়ার হোসেন হত্যা মামলার প্রধান আসামি ফারুক মিয়াকে মিঠাপুকুরের জায়গীরহাট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার বিষয়ে পুলিশকে তথ্য দেন। সেই তথ্যের ওপর ভিত্তি করে ঘটনাস্থলের কাছের একটি পুকুর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত দেশীয় ছুরিটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় বেশ কিছু ক্লু পাওয়া গেছে জানিয়ে সহকারী পুলিশ সুপার বলেন, মোবাইল ফোনের সূত্র ধরে পুলিশ ঘটনা তদন্তে কাজ করছে। আসামি ফারুক মিয়াকে আদালতে পাঠানো হয়েছে। তিনি পুলিশের কাছে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন, সেগুলো খতিয়ে দেখা হচ্ছে।

 

 

উল্লেখ্য, গত শুক্রবার (২৭ মে) রাতে পীরগাছা উপজেলার অনন্তরাম কসাইটারী কুড়ারপার ব্রিজ এলাকায় ব্যবসায়ী দেলোয়ার হোসেন ছুরিকাঘাতে হত্যার শিকার হন। ঘটনার আগমুহূর্তে দেলোয়ার হোসেনকে বাড়ি থেকে ডেকে নিয়ে বাইরে যান তার ভায়রা ফারুক মিয়া।

নিহত দেলোয়ার হোসেন (৩৬) অনন্তরাম কসাইটারী এলাকার সবুর উদ্দিনের ছেলে। তিনি বিভিন্ন মৌসুমে ধান, গম, ভুট্টা গোডাউনজাত রেখে ব্যবসা করতেন। সম্প্রতি তিনি সবজির ব্যবসা শুরু করেন।

দোকান ভাড়া নিয়ে বিরোধের জের ধরে দেলোয়ার হোসেনকে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে দাবি করে ওই দিনই মামলা করেন নিহত দেলোয়ারের স্ত্রী আনোয়ারা বেগম। এতে ফারুক মিয়ার নাম উল্লেখ করে অজ্ঞাতনামা সাত-আটজনকে আসামি করা হয়। পরদিন জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন তিন জনকে আটক করে পুলিশ।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.