৭ম বিপিএলে টিম কিনতে চায় নোয়াখালী

392

এ বছর ডিসেম্বরে বিপিএলের সিজন সেভেন আয়োজন করতে চায় বিসিবি, তবে চূড়ান্ত সিদ্ধান্ত হবে ফ্র্যাঞ্চাইজিগুলোর সাথে আলোচনার পর। এদিকে বরিশাল ও নোয়াখালী ফ্র্যাঞ্চাইজি কেনার আগ্রহ প্রকাশ করেছে কয়েকজন ব্যক্তি ও প্রতিষ্ঠান। এদিকে ঢাকায় বিপিএল ম্যাচ কমিয়ে ভেন্যু বাড়ানোর পরিকল্পনা কাউন্সিলের।

ষষ্ঠ মৌসুমের পর্দা নেমেছে দিন তিনেক আগে, বিসিবির ভাবনায় বিপিএল সিজন সেভেন। এবছরই আরো একটা বিপিএল মাঠে গড়াবে, যার সম্ভাব্য ডেটলাইন ঠিক করে ফেলেছে বিসিবি। তবে ডিসেম্বর-জানুয়ারির উইন্ডো চূড়ান্ত হবে ফ্র্যাঞ্চাইজিগুলোর সাথে কথা বলে। ঢাকা-চট্টগ্রাম-সিলেটের পর ভেন্যু তালিকায় ফিরতে পারে খুলনা। গভর্নিং কাউন্সিলের নীতিগত সিদ্ধান্ত পরের আসরে বাড়বে ঢাকার বাইরে ম্যাচ সংখ্যা।

এদিকে গুঞ্জন লোকসভা সাধারণ নির্বাচনকে কেন্দ্র করে আইপিএলের ম্যাচ ভারতের বাইরে হবার। সেই তালিকায় আছে বাংলাদেশের নামও। বিসিবি পরিচালক ইসমাইল হায়দার মল্লিক আইপিএল ম্যাচ আয়োজনের প্রস্তাব পাবার কথা স্বীকার না করলেও দেখিয়েছেন ইতিবাচক মনোভাব।

বিপিএলের চার মৌসুমের চুক্তি শেষ অধিকাংশ ফ্র্যাঞ্চাইজির সঙ্গে। মালিকানা নিয়ে বড় রদবদল হবার সম্ভাবনা কম। বরং সিজন সেভেনে বরিশাল ও নোয়াখালী নতুন ফ্র্যাঞ্চাইজি পেতে আগ্রহী ব্যক্তি ও প্রতিষ্ঠান। গভর্নিং কাউন্সিলের সভায় এ ব্যাপারে আলোচনাও হয়েছে। তবে ফ্র্যাঞ্চাইজি বাড়ানোর পথে বাধা বাস্তবতা।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.