৭ম বিপিএলে টিম কিনতে চায় নোয়াখালী

337

এ বছর ডিসেম্বরে বিপিএলের সিজন সেভেন আয়োজন করতে চায় বিসিবি, তবে চূড়ান্ত সিদ্ধান্ত হবে ফ্র্যাঞ্চাইজিগুলোর সাথে আলোচনার পর। এদিকে বরিশাল ও নোয়াখালী ফ্র্যাঞ্চাইজি কেনার আগ্রহ প্রকাশ করেছে কয়েকজন ব্যক্তি ও প্রতিষ্ঠান। এদিকে ঢাকায় বিপিএল ম্যাচ কমিয়ে ভেন্যু বাড়ানোর পরিকল্পনা কাউন্সিলের।

ষষ্ঠ মৌসুমের পর্দা নেমেছে দিন তিনেক আগে, বিসিবির ভাবনায় বিপিএল সিজন সেভেন। এবছরই আরো একটা বিপিএল মাঠে গড়াবে, যার সম্ভাব্য ডেটলাইন ঠিক করে ফেলেছে বিসিবি। তবে ডিসেম্বর-জানুয়ারির উইন্ডো চূড়ান্ত হবে ফ্র্যাঞ্চাইজিগুলোর সাথে কথা বলে। ঢাকা-চট্টগ্রাম-সিলেটের পর ভেন্যু তালিকায় ফিরতে পারে খুলনা। গভর্নিং কাউন্সিলের নীতিগত সিদ্ধান্ত পরের আসরে বাড়বে ঢাকার বাইরে ম্যাচ সংখ্যা।

এদিকে গুঞ্জন লোকসভা সাধারণ নির্বাচনকে কেন্দ্র করে আইপিএলের ম্যাচ ভারতের বাইরে হবার। সেই তালিকায় আছে বাংলাদেশের নামও। বিসিবি পরিচালক ইসমাইল হায়দার মল্লিক আইপিএল ম্যাচ আয়োজনের প্রস্তাব পাবার কথা স্বীকার না করলেও দেখিয়েছেন ইতিবাচক মনোভাব।

বিপিএলের চার মৌসুমের চুক্তি শেষ অধিকাংশ ফ্র্যাঞ্চাইজির সঙ্গে। মালিকানা নিয়ে বড় রদবদল হবার সম্ভাবনা কম। বরং সিজন সেভেনে বরিশাল ও নোয়াখালী নতুন ফ্র্যাঞ্চাইজি পেতে আগ্রহী ব্যক্তি ও প্রতিষ্ঠান। গভর্নিং কাউন্সিলের সভায় এ ব্যাপারে আলোচনাও হয়েছে। তবে ফ্র্যাঞ্চাইজি বাড়ানোর পথে বাধা বাস্তবতা।

আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.