২৫ বিশিষ্ট নাগরিককে মনোনয়ন দিতেচান ড.কামাল চায়

123
ফাইল ছবি

আইনজীবী শাহদীন মালিক, সাবেক অর্থমন্ত্রী শাহ এমএস কিবরিয়ার ছেলে রেজা কিবরিয়াসহ দেশের বিশিষ্ট ২৫ নাগরিককে সংসদে দেখতে চান গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। এজন্য জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষে ২৫ বিশিষ্ট নাগরিককে মনোনয়ন দিতে চান তিনি।

গণফোরামের একটি দায়িত্বশীল সূত্র সারাবাংলাকে এই তথ্য নিশ্চিত করেছে।

সূত্রটি জানিয়েছে, নবগঠিত রাজনৈতিক মোর্চা জাতীয় ঐক্যফ্রন্টের শরিক দল গণফোরাম নির্বাচনে অংশ নিতে বিএনপির কাছে ৫০ টি আসন চাইবে। এর মধ্যে প্রায় ২৫টি আসনে দেশের বিশিষ্ট ২৫ নাগরিক প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হবে। এই ২৫ নাগরিক সবাই গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের পছন্দের প্রার্থী।

২৫ নাগরিকের মধ্যে রয়েছেন আইনজীবী শাহদীন মালিক, সাবেক অর্থমন্ত্রী শাহ এমএস কিবরিয়ার ছেলে রেজা কিবরিয়া, ব্যারিস্টার আমিরুল ইসলাম, রাকিবউদ্দিন মাহমুদ, শিক্ষাবিদ আসিফ নজরুল।

নাম প্রকাশে অনিচ্ছুক গণফোরামের একজন নেতা জানিয়েছেন. আগামী ২০ নভেম্বরের মধ্যে গণফোরামের প্রার্থীতা তালিকা চূড়ান্ত হবে। মোট ৫০ টি আসনের লক্ষ্য নিয়ে তারা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। এখন পর্যন্ত দলের ১৫০টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে বলে জানান তিনি।

গণফোরামের শীর্ষ নেতারা এরই মধ্যে কয়েক দফায় বৈঠক করে তাদের তালিকা তৈরি করেছেন এবং ২০ তারিখেই চূড়ান্ত তালিকাটি বিএনপির কাছে হস্তান্তরের কথা রয়েছে বলে জানান ওই্ নেতা।

ড. কামাল হোসেন দলের নেতাকর্মীদের জানিয়েছেন, দেশের বিশিষ্ট ২৫ জন নাগরিককে এবার নির্বাচনে নির্বাচিত করে সংসদে নেওয়া হবে। যাতে করে সংসদে গঠনমূলক আলোচনা হয়। এই লক্ষ্যে দলের অন্য নেতাকর্মীদের মনোনয়নপত্র নেওয়া ও চাওয়ার ক্ষেত্রে নিজেদেরে মধ্যেই বিবেচনা করতে বলেছেন তিনি।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.