হাতিয়াতে বিএনপি প্রার্থীর গাড়ি বহরে হামলা

100

নোয়াখালী-৬ হাতিয়া আসনের বিএনপি প্রার্থী প্রকৌশলী ফজলুল আজিমের গাড়িবহরে হামলা চালিয়েছে দুর্বত্তরা। এতে অন্তত ২০ জন আহত হয়েছে। এ সময় সাংবাদিকের গাড়িসহ ৮টি গাড়ি ভাঙচুর করা হয়।
বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নলেরচর এলাকায় এই ঘটনা ঘটে। আহতদের পরিচয় জানা যায়নি।
নোয়াখালী-৬ হাতিয়া আসনে ধানের শীষ প্রতীকের প্রধান নির্বাচনী এজেন্ট এডভোকেট মোহাম্মদ ইউনুস জানান, নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে প্রকৌশলী ফজলুল আজিম নেতাকর্মীদের নিয়ে নলেরচরের থানারহাট বাজার ও দরবেশ বাজারে দু’টি পথসভা করে।
তিনি বলেন, পথসভা শেষে আল আমিন বাজার যাবার পথে আওয়ামী লীগের একদল সন্ত্রাসীরা নৌক মার্কা শ্লোগান দিয়ে পেছন থেকে গাড়িবহরে অতর্কিত হামলা চালায়। এতে ২০ জন আহত হয়েছে এবং সাংবাদিকদের গাড়িসহ ৮টি গাড়ি ভাঙচুর করা হয়েছে।
বিএনপির অভিযোগ অস্বীকার করে আসনটির নৌকা প্রতীকের প্রধান নির্বাচনী এজেন্ট মো. ইউসুফ আলী জানান, সন্ধ্যায় বিএনপি প্রার্থী ফজলুল আজিমের সমর্থকরা দরবেশ বাজার ও আল আমিন বাজারে নৌকার নির্বাচনী অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করে। তাই এই ঘটনায় ক্ষিপ্ত হয়ে স্থানীয় উত্তেজিত জনতা তাদেরকে ধাওয়া করে।
ঘটনার সাথে স্থানীয় আওয়ামী লীগের কোনো নেতাকর্মী জড়িত ছিল না বলেও দাবি করেন তিনি।
হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.