হাজী বেলাল হোসেন দ্বিতীয়বার বাংলাদেশ স্পীলিট চামড়া ব্যবসায়ী সমিতির সভাপতি নির্বাচিত

124

চাটখিলের কৃতিসন্তান সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী মো. বেলাল হোসেন বাংলাদেশ স্পীলিট চামড়া ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির সভাপতি হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন। গত ১২ মে অনুষ্ঠিত নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় পরবর্তী ৩ বছরের (২০১৮-২০২১) জন্য তিনি নির্বাচিত হয়েছেন। ১৩ মে এক অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে ব্যবসায়ী নেতারা হাজী বেলাল হোসেনকে বরণ করে নেন।
নির্বাচিত হওয়ার পর প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি আলোকিত চাটখিলকে বলেন, ‘আমি সবসময় সততা ও একাগ্রতা নিয়ে কাজ করেছি তাই সবাই আমাকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় পুনরায় নির্বাচিত করেছেন। এ জন্য সমিতির সকল সদস্যদের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি আমার সর্বোচ্চটুকু দিয়ে সমিতির জন্য কাজ করে যাব। চাটখিলের সন্তান হিসাবে কাজের মাধ্যমে সারা বাংলাদেশে যেনো ভাবমূর্তি উজ্জ্বল রাখতে পারি সবাই আমার জন্য দোয়া করবেন।’
এখানে উল্লেখ্য যে, গত ২০১৫ সালের ১৭ জুন অনুষ্ঠিত নির্বাচনে ১৬৬ ভোটের মধ্যে ১৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছিলেন। তখন তাঁর নিকটতম মো. শাহ আলম পেয়েছেন মাত্র ২৬ ভোট।
চাটখিল পৌরসভার দশানি টবগা গ্রামের মনির কোম্পানির বাড়ির হাজী আব্দুর রহিমের ছেলে বেলাল হোসেন বাংলাদেশ পিনিস লেদার অ্যান্ড গুডস ফুট ওয়েরার এক্সপোর্ট এবং নোয়াখালী জেলা সমিতির আজীবন সদস্য। এছাড়াও তিনি ঢাকাস্থ বিভিন্ন মাদরাসা-মসজিদসহ অসংখ্য সামাজিক প্রতিষ্ঠানের দায়িত্ব পালন করছেন।
ব্যক্তিগত জীবনে তিনি চাটখিল থেকে এসএসসি পাশ করার পর ঢাকা আইডিয়্যাল কলেজ থেকে এইচএসসি এবং ইউনিভারসিটি অফ ডেভেলপমেন্ট অল্টানেটিব থেকে সিএসসিই ও এমবিএ শেষ করেন।

আরও পড়ুন

Comments are closed.