সড়কের বেহাল দশা, যেন দেখার কেউ নেই!

275

 নোয়াখালী সদর হাসপাতালের পশ্চিম পাশে গ্রামীণ হাসপাতাল থেকে জেল রোড় পর্যন্ত এ সড়কটি গুরুত্বপূর্ণ একটি সড়ক। বিশেষ করে পাশে সদর হাসপাতাল ও বেশকিছু প্রাইভেট হাসপাতাল থাকায় এই রাস্তা দিয়ে রোগীদের যাতায়াত বেশী। এছাড়া জেল রোড় থেকে সদর হাসপাতালে যাওয়ার এখান দিয়ে একমাত্র রাস্তা এটি। গুরুত্বপূর্ণ এই সড়কটি সামান্য বৃষ্টি হলেই হাঁটু পরিমান পানিতে তলিয়ে যায়। পাশাপাশি ড্রেনেজ ব্যবস্থা ভালো না হওয়া সদর হাসপাতালের ময়লা আবর্জনা যুক্ত সব পানি রাস্তায় চলে আসে। এতে এই রাস্তা দিয়ে যাতায়াতকারী সকল পথচারীদের পড়তে হয় ব্যাপক ভোগান্তিতে।

স্থানীয় লোকজন জানায় নোয়াখালী পৌরসভার বিভিন্নস্থানে উন্নয়নের ছোঁয়া লাগলেও গত দীর্ঘ ১২ বছর ধরে এ রাস্তাটি এভাবে পড়ে আছে। একটু বৃষ্টি হলেই হাঁটু পরিমান পানি জমে যায়। আর অন্যদিকে ভালো ড্রেনেজ ব্যবস্থা না থাকায় সদর হাসপাতালের ময়লা যুক্ত পানি এসে পুরো রাস্তা ডুবে যায়। যেন দেখার কেউই নেই। এ নিয়ে স্থানীয় লোকজনের মধ্যে ক্ষোভ লক্ষ করা গেছে।

তাদের দাবী দ্রুত যেন রাস্তাটি সদর হাসপাতালের সামনের রাস্তার পরিমান উঁচু করে পাকাকরণ করা হয় এবং ভালোভাবে একটি ড্রেনের ব্যবস্থা করা হয়। যাতে করে বৃষ্টির পানি ও হাসপাতালের ময়লাযুক্ত পানি দ্রুত অন্যত্র সরে যায়।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.