সৌদি থেকে ফেরার সময় সোনারগাঁয়ে নিখোঁজ নোয়াখালীর প্রবাসীর লাশ উদ্ধার

318

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নোয়াখালীর বেগমগঞ্জ গোপালপুরের তোফাজ্জল হোসেন বাবুল নামে সৌদি আরব থেকে ফেরত এক প্রবাসীর লাশ উদ্ধার করা হয়েছে!

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ারচর সেতুর নিচ থেকে তোফাজ্জল হোসেন বাবুল নামে এক প্রবাসীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৫ মার্চ) সকালে এ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারলে হাসাপাতালের মর্গে পাঠানো হয়। সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান এ খবর নিশ্চিত করেন।

প্রবাসী তোফাজ্জল হোসেন বাবুল নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের তিতাহাজরা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বলেন, ‘বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে সৌদি আরব থেকে তোফাজ্জল হোসেন বাবুল দেশে আসেন। বিমানবন্দর থেকে স্ত্রী মুন্নি ও দুই মেয়েকে সঙ্গে নিয়ে গ্রামের বাড়িতে ফিরছিলেন। সোনারগাঁয়ের আষাঢ়িয়ারচর সেতু এলাকায় আসলে গাড়ি থামিয়ে তিনি প্রকৃতির ডাকে সাড়া দিতে নিচে নামেন। এরপর বাবুল নিখোঁজ হন। পরে তার স্ত্রী-সন্তান ও চালক অনেকক্ষণ খোঁজাখুজির পর বাবুলকে না পেয়ে বাড়িতে চলে যান। সকালে গ্রামের বাড়িতে বাবুলের নিখোঁজের সংবাদ মাইকে প্রচার করা হয়।’

তিনি আরও বলেন, ‘বৃহস্পতিবার সকালে আষাঢ়িয়ার চর ব্রিজের নিচে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।’

তিনি বলেন, ‘বাবুলের শার্টের পকেটে স্বর্ণালংকার ও অন্য নানা জিনিস পাওয়া গেছে। লাশের শরীরে কোনও আঘাতে চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অসাবধানতাবশত ব্রিজ থেকে পড়ে গিয়ে তিনি মারা গেছেন। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।’

আরও পড়ুন

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.