সৌদিতে কুমিল্লার যুবকের ছুরিকাঘাতে নোয়াখালীর যুবক খুন

170

সৌদি আরবের রিয়াদে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক বাংলাদেশির হাতে অপর এক বাংলাদেশি খুন হয়েছেন। সোমবার বিকেল ৫টার দিকে রিয়াদের জেদিদ সানাইয়া নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আরিফুল হক সবুজ। তার বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জের বাংলা বাজার এলাকাতে।
জানা গেছে, কাজ শেষে বাসায় এসে রান্না করছিলেন সবুজ। এরই একপর্যায়ে কোনো একটি বিষয়ে কথা কাটাকাটি নিয়ে কুমিল্লার বাবুল নামে অপর বাংলাদেশি তাকে পেটে ছুরিকাঘাত করেন।

সবুজের চিৎকার শুনে পাশের ওপরের রুম থেকে ছুটে আসেন তার ছোট ভাই রফিক। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার পর পালিয়ে যান বাবুল। তবে ওই রাতেই রিয়াদ থেকে ১০০ কিলোমিটার দূরে আল খারিজ থেকে তাকে গ্রেফতার করে সৌদি পুলিশ। জানা যায় সবুজ ও বাবুল একই কোম্পানিতে কাজ করতেন।

আরও পড়ুন

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.