চাটখিল-সোনাইমুড়ীতে মাদরাসায় ইফতার সামগ্রী বিতরণ করলেন জাহাঙ্গীর আলম

251

পবিত্র মাহে রমজান উপলক্ষে নোয়াখালীর চাটখিল ও সোনাইমুড়ী উপজেলার ১৬৫টি মাদরাসা ও এতিমখানায় বিভিন্ন ইফতার সামগ্রী বিতরণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত সহকারী মো. জাহাঙ্গীর আলম।
গত ১৬ মে দুপুরে চাটখিল খিলপাড়া ইউনিয়নের নাহারখিল গ্রামের নিজ বাড়িতে মাদ্রাসা ও এতিমখানার প্রতিনিধিদের মধ্যে এ ইফতার সামগ্রী বিতরণ করেন তিনি। এসময় তিনি দুই উপজেলার ১৬৫টি মাদরাসা ও এতিমখানার শিক্ষার্থীদের জন্য ৫০০ মণ চাউল, ৫০০ মণ আলু, ৫০ মণ চিনি, ১০০ মণ খেঁজুর, ২৫০ মণ ছোলা, ২৫০ মণ মসুর ডাল, দুই হাজার লিটার তেল, ৫০০ বোতল রুহ্ আফজা শরবত বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলী যুবলীগ নেতা মাসুদুর রহমান শিপন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি দুলাল হোসেন, সাধারণ সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, খিলপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন, খিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্জ মামুনুর রশিদ, সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, সোনাইমুড়ী পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক দুলাল, পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবু ছায়েম, উপজেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক নিজাম উদ্দিন সুজন, পৌর যুবলীগ সভাপতি শামছুল আলম দয়াল, পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোশারফ হোসেন প্রমুখ। এসময় সমাজের বিভিন্ন পেশাজীবী ও গণমাধ্যম ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন।
ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে জাহাঙ্গীর আলম বলেন, ‘পবিত্র রমজান মাসে এতিম শিশুরা যেনো ভালোভাবে ইফতার করতে পারে এজন্য আমি নিজ তহবিল থেকে এ ইফতার সামগ্রী বিতরণ করেছি।

আরও পড়ুন

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.