চাটখিল-সোনাইমুড়ীতে মাদরাসায় ইফতার সামগ্রী বিতরণ করলেন জাহাঙ্গীর আলম

272

পবিত্র মাহে রমজান উপলক্ষে নোয়াখালীর চাটখিল ও সোনাইমুড়ী উপজেলার ১৬৫টি মাদরাসা ও এতিমখানায় বিভিন্ন ইফতার সামগ্রী বিতরণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত সহকারী মো. জাহাঙ্গীর আলম।
গত ১৬ মে দুপুরে চাটখিল খিলপাড়া ইউনিয়নের নাহারখিল গ্রামের নিজ বাড়িতে মাদ্রাসা ও এতিমখানার প্রতিনিধিদের মধ্যে এ ইফতার সামগ্রী বিতরণ করেন তিনি। এসময় তিনি দুই উপজেলার ১৬৫টি মাদরাসা ও এতিমখানার শিক্ষার্থীদের জন্য ৫০০ মণ চাউল, ৫০০ মণ আলু, ৫০ মণ চিনি, ১০০ মণ খেঁজুর, ২৫০ মণ ছোলা, ২৫০ মণ মসুর ডাল, দুই হাজার লিটার তেল, ৫০০ বোতল রুহ্ আফজা শরবত বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলী যুবলীগ নেতা মাসুদুর রহমান শিপন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি দুলাল হোসেন, সাধারণ সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, খিলপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন, খিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্জ মামুনুর রশিদ, সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, সোনাইমুড়ী পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক দুলাল, পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবু ছায়েম, উপজেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক নিজাম উদ্দিন সুজন, পৌর যুবলীগ সভাপতি শামছুল আলম দয়াল, পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোশারফ হোসেন প্রমুখ। এসময় সমাজের বিভিন্ন পেশাজীবী ও গণমাধ্যম ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন।
ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে জাহাঙ্গীর আলম বলেন, ‘পবিত্র রমজান মাসে এতিম শিশুরা যেনো ভালোভাবে ইফতার করতে পারে এজন্য আমি নিজ তহবিল থেকে এ ইফতার সামগ্রী বিতরণ করেছি।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.